চুয়াডাঙ্গা শনিবার , ২৭ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

তিতুদহ কারন্টে জালপাতাকে কন্দ্রে করে সংর্ষষে আহত ১

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৭, ২০১৬ ১২:৪২ অপরাহ্ণ
Link Copied!

তিতুদহ প্রতনিধি : চুয়াডাঙ্গা সদর উপজলো ততিুদহ ইউনয়িনরে জামালপুর গ্রামে গতকাল শুক্রবার  ধানক্ষতেে কারন্টেজাল পাতাকে কন্দ্রে করে দুপক্ষরে সংর্ষষে আহত হয় মসেকাত হোসনেরে পুত্র রপিন ময়িা। জানা েগছে গত বৃহস্পতবিার রপিন ময়িার ধান ক্ষতেরে জমতিে জালপাতে একই গ্রামরে মৃত আনসার ফকরিরে ছলেে নবীছদ্দী।  জালপাতাতে ফসলরে মধ্য দয়িে বারবার আসা যাওয়াই ধান ক্ষতেরে ব্যাপক ক্ষতি হয়। এ কারনে রপিন নবীছদ্দীর পতেরোখা জালগুলো তুলে নজিরে বাসায় নয়িে আসে এতে নবীছদ্দী রপিনরে ওপর ক্ষপ্তি হয়ে ওঠ।ে পরে গতকাল সন্ধায় রপিনরে সাথে নবীছদ্দীর খাড়াগোদা বাজারে দখো হয় তারপর দু এক কথাই তাদরে মধ্যে হাতাহাতি শুরু হয়। একর্পযায়ে নবীছদ্দী রপিনরে মুখে আঘাত করে এতে রপিনরে মুখ অনকেখানি কটেে যায় এবং প্রচুর রক্তক্ষরণ হয়। এঅবস্থা দখেে স্থানয়িরা তাকে দ্রুত স্থানীয় চকিৎিসকরে কাছে নয়িে যায়। িতিতুদহ কারন্টে জালপাতাকে কন্দ্রে করে সংর্ষষে আহত ১
ততিুদহ প্রতনিধিি : চুয়াডাঙ্গা সদর উপজলো ততিুদহ ইউনয়িনরে জামালপুর গ্রামে গতকাল শুক্রবার  ধানক্ষতেে কারন্টেজাল পাতাকে কন্দ্রে করে দুপক্ষরে সংর্ষষে আহত হয় মসেকাত হোসনেরে পুত্র রপিন ময়িা। জানা েগছে গত বৃহস্পতবিার রপিন ময়িার ধান ক্ষতেরে জমতিে জালপাতে একই গ্রামরে মৃত আনসার ফকরিরে ছলেে নবীছদ্দী।  জালপাতাতে ফসলরে মধ্য দয়িে বারবার আসা যাওয়াই ধান ক্ষতেরে ব্যাপক ক্ষতি হয়। এ কারনে রপিন নবীছদ্দীর পতেরোখা জালগুলো তুলে নজিরে বাসায় নয়িে আসে এতে নবীছদ্দী রপিনরে ওপর ক্ষপ্তি হয়ে ওঠ।ে পরে গতকাল সন্ধায় রপিনরে সাথে নবীছদ্দীর খাড়াগোদা বাজারে দখো হয় তারপর দু এক কথাই তাদরে মধ্যে হাতাহাতি শুরু হয়। একর্পযায়ে নবীছদ্দী রপিনরে মুখে আঘাত করে এতে রপিনরে মুখ অনকেখানি কটেে যায় এবং প্রচুর রক্তক্ষরণ হয়। এঅবস্থা দখেে স্থানয়িরা তাকে দ্রুত স্থানীয় চকিৎিসকরে কাছে নয়িে যায়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।