চুয়াডাঙ্গা সোমবার , ২৩ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

তিতুদহে ‘মানব সেবায় আমরা’ সংগঠনের উদ্যোগে টিউবওয়েল স্থাপন ও কম্বল বিতরণ

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৩, ২০২৩ ৭:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, তিতুদহ:
‘মানব সেবায় আমরা’ স্বেচ্ছাসেবী সংগঠন তিতুদহ ইউনিয়নসহ আশপাশের অনেক গ্রাম, ও পাড়া-মহল্লার মানুষের মধ্যে তাদের কার্যক্রমের দ্বারা আলোচনায় উঠে এসেছে। সংগঠনটি গরীব ও দুস্থ ছাত্র-ছাত্রীদের বিভিন্ন সহায়তা, অসহায় মানুষের বসতভিটা মেরামত, টিউবওয়েল স্থাপন, গরীব অসহায় রোগীদের চিকিৎসা ব্যাবস্থা, ঈদ ও পূজায় স্থানীয়দের উপহার সামগ্রী বিতরণ, শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ কওে চলেছে। এরই ধারাবাহিকতায় গতকাল রোববার সকালে সংগঠনটির পক্ষ থেকে ৩য় ধাপে তিতুদহ হাফেজীয়া মাদ্রাসায় ২৫ জন কমলমতি শিশুছাত্রদের মধ্যে শীতবস্ত্র কম্বল বিতারণ ও একটি টিউবওয়েল স্থাপন করে দিয়েছে।
শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন মাদ্রাসার সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ মোজাম্মেল হক (টুকু মাস্টার), নিজামউদ্দিন, বড়শলুয়া নিউ মডেল ডিগ্রি কলেজের প্রভাষক মাহবুর রিপন, জামালউদ্দিন, শাহরুখ খান প্রমুখ। ‘মানব সেবায় আমরা’ সংগঠনের প্রধান উপদেষ্টা মাহাবুর রিপন বলেন. ‘আমাদের একমাত্র উদ্দেশ্য হলো বর্তমান সমাজের তরুণদের মাদক থেকে দূরে রাখা এবং ভালো কাজে উৎসাহিত কওে তো। ছোট ছোট ভালো কাজের মধ্য দিয়ে সমাজকে সামনে এগিয়ে নেওয়াটা আমাদের সংগঠনের মূল লক্ষ্য।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।