চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

তিতুদহের চোঁখ বেধে হাঁস ধরা খেলা অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১৪, ২০২২ ২:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আকিমুল ইসলাম তিতুদহ: ঈদের আমেজ ধরে রাখতে মানুষের ভিতরে নানা ধরনের আনুষ্ঠানিকতা লক্ষ্য করা গেলেও এবছর একটি ভিন্ন ধরনের খেলার আয়োজন করেছে একটি যুব সংঘ। গত সোমবার চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নে নুরুল্লাপুর ব্রীজ সংলগ্ন মাঠে গিরিশনগর বাজার পাড়া যুব সমাজের কতৃক আয়োজন করে ঐতিহ্যবাহী চোখ বেঁধে হাঁস ধরা খেলা। মাইকিং করে এলকার ভিতরে খেলার প্রচার দিলে শতশত ছেলে ও মেয়ে ভীড় জমায় খেলার আশেপাশে। নেট জাতীয় জাল দিয়ে বৃত্তাকার করে তারমধ্যে যুবক ছেলেদের চোখে গামছা বেঁধে অন্ধ সাজিয়ে একটি সুস্থ হাঁস ধরা দেখতে মানুষের কমতি ছিলনা।

খেলায় আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতুদহ ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ড সদস্য জাহাঙ্গীর আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতুদহ ইউনিয়ন পরিষদের দফাদার সমারেজ আলী, মাবুদ, বক্কর, সোহাগ, বিপুল, শাহাজান, কবির, সাগর, লাবু, ইকলাছ, তপু, রাশেদুল ইসলাম। খলায় তিনটি রাউন্ডে নিশান, মামুন ও রিজাবুল বিজয়ী হয়।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।