চুয়াডাঙ্গা রবিবার , ৭ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

তাহাজ উদ্দিনের মৃত্যু : রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৭, ২০১৮ ১০:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গার জোড়গাছা গ্রামের বীর মুক্তিযোদ্ধা
আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গার নাগদাহ-জোড়গাছা গ্রামের বীর মুক্তিযোদ্ধা তাহাজ উদ্দিন (৬৬) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে……রাজেউন)। অসুস্থ থাকা অবস্থায় প্রচন্ড শীতে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পরিবারের লোকজন। গতকাল রাষ্ট্রীয় মার্যাদায় মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে।
জানা গেছে, আলমডাঙ্গার নাগদাহ ইউনিয়নের জোড়গাছা গ্রামের মৃত সদর উদ্দিন জোয়ার্দ্দারের ছেলে তাহাজ উদ্দিন বেশ কিছুদিন যাবত শারীরিক অসুস্থায় ভূগছিলেন। পরপর কয়েক দিন চুয়াডাঙ্গায় জেলায় সর্বনি¤œ তাপমাত্রা থাকায় তীব্র শীতে তার মৃত্যু হয়েছে বলে পারিবারিক সুত্রে জানিয়েছেন। তার মৃত্যুর খবর পেয়ে এলাকার গণ্যমান্য লোকজনসহ চুয়াডাঙ্গা এবং আলমডাঙ্গার মুক্তিযোদ্ধারা তাকে এক নজর দেখার জন্য তার বাড়িতে ছুটে যান। এএসআই উজ্জল কুমারের নেতৃত্বে চুয়াডাঙ্গা পুলিশ লাইনের চৌকস পুলিশ দল গতকাল দুপুরে নাগদাহ ঈদগাহ ময়দানে তাকে গার্ড অব অনার প্রদান করে। এ সময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রাহাত মান্নান, ওসি (তদন্ত) লুৎফুল কবির, চুয়াডাঙ্গা সদর উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুস শুকুর বাঙ্গালী (আশু বাঙ্গালী), আতিয়ার রহমান, আলমডাঙ্গা উপজেলার সাবেক কমান্ডার, শফিউর রহমান জোয়ার্দ্দার সুলতান, সাবেক পৌর কমান্ডার আলহাজ শেখ নূর মোহাম্মদ জকু, বীর মুক্তিযোদ্ধা মুনছুর আলী, নুর ইসলাম,আহসান আলী, মোফাজ্জেল হোসেন, নাগদাহ ইউপি চেয়ারম্যান দারুস সালাম প্রমুখ। এছাড়া সকল ইউপি সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ মরহুমের জানাযায় অংশগ্রহণ করেন। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী ৪ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।