তানজিলা হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

37

উথলীর আখখেত থেকে গৃহবধূর ক্ষতবিক্ষত লাশ উদ্ধারের ঘটনা
প্রতিবেদক, উথলী:
জীবননগর উপজেলার উথলী গ্রামের কোমরপাড়ার মাঠের আখখেত থেকে উদ্ধার হওয়া গৃহবধূ তানজিলা খাতুন হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বেলা দুইটার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে জীবননগর থানার পুলিশ। গ্রেপ্তারকৃত আসামি জীবননগর উপজেলার শিংনগর গ্রামের মৃত সফর সর্দার ছেলে আব্দুস সালাম (৪০)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি হত্যার দায় স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।
জানা যায়, নিহতের লাশ উদ্ধারের পর থেকেই ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে মাঠে নামে পুলিশ। এরই পরিপ্রেক্ষিতে গতকাল দুপুরে জীবননগর থানার এসআই আমির হোসেন এবং সঙ্গীয় অফিসার ফোর্স বিশেষ অভিযান চালিয়ে কুষ্টিয়ার ভেড়ামারা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ঘটনার পর দ্রুত পদক্ষেপ নিয়ে হত্যা মামলার মূল আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হওয়ায় জীবননগর থানা পুলিশকে সাধুবাদ জানিয়েছে এলাকাবাসী।
উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যায় মাঠ থেকে ঘাস কেটে বাড়ি ফেরার সময় উথলী কোমরচারা মাঠের আখখেত থেকে তানজিলা খাতুনের ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় ওয়ার্ড সদস্য মঈনুল হাসান মঈনকে জানান স্থানীয় এক যুবক। এসময় মঈন মেম্বার জীবননগর থানা পুলিশে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে প্রেরণ করে। তানজিলা হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ।