চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

তরুণ সেরা করদাতা হলেন সৈয়দ ফরিদ আহম্মেদ

সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ২৫, ২০২১ ৮:০২ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় ২০২০-২১ করবর্ষে ৪০ বছরের নিচে তরুণ পুরুষ সর্বোচ্চ করদাতা হয়েছেন বিশিষ্ট ঠিকাদার সৈয়দ ফরিদ আহম্মেদ। গতকাল বুধবার আয়কর বিভাগ সার্কেল-৯ চুয়াডাঙ্গা অফিস তাঁকে সেরা তরুণ করদাতা হিসেবে সম্মাননা ও ক্রেস্ট উপহার প্রদান করে।

বিশিষ্ট ঠিকাদার সৈয়দ ফরিদ আহম্মেদ চুয়াডাঙ্গা পুরাতন মল্লিক পাড়ার সৈয়দ গিয়াস আহমেদ ও আনছারী বেগম দম্পত্তির পুত্র। তিনি ২০০৬ সাল থেকে আয়কর রিটার্ন প্রদান করছেন। এর আগে ২০১৭-১৮ করবর্ষে তিনি একই ক্যাটাগরিতে ৪০ বছরের নিচে তরুণ পুরুষ সর্বোচ্চ করদাতা হিসেবে নির্বাচিত হয়েছিলেন। তাঁর প্রতিষ্ঠান আরএফএম কনস্ট্রাকশন।

তরুণ সেরা করদাতা সৈয়দ ফরিদ আহম্মেদ বলেন, ‘আমি ঠিকাদারী ব্যবসা শুরু করার সময় থেকেই নিয়মিত আয়কর দিয়ে থাকি। এটা ভালো বিষয় যে, আমি এবং আমার ঠিকাদারী প্রতিষ্ঠান আয়কর প্রদান করে অর্থনৈতিকভাবে পাশে থেকে দেশের কল্যাণে কাজ করছি। বিশেষ করে এখনো অনেক প্রতিষ্ঠান আছে, যারা আয়কর রিটার্ন প্রদান করে না। কিন্তু আইন মেনে আমাদের সকলেরই আয়কর রিটার্ন দেওয়া উচিত।’ -বিজ্ঞপ্তি

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।