চুয়াডাঙ্গা বুধবার , ২৮ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঢাবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের অতর্কিত হামলা, আহত ২০

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৮, ২০২২ ৯:০২ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা করেছেন এ এফ রহমান হল ছাত্রলীগের নেতাকর্মীরা। এ ঘটনায় ছাত্রদলের ১৫-২০ জন নেতাকর্মী আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের সামনে এ হামলার ঘটনা ঘটেছে।

জানা গেছে, মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় উপাচার্যের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করার কথা ছিল নবগঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রদলের। উপাচার্যের সঙ্গে সাক্ষাতের জন্য সোয়া ৪টার দিকে নীলক্ষেত মুক্তি ও গণতন্ত্র তোরণ দিয়ে ঢাবি ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ক্যাম্পাসে ঢুকতে গেলে নীলক্ষেত পুলিশ ফাঁড়ির সামনে মুখোমুখি হন ছাত্রলীগ স্যার এ এফ রহমান হলের নেতাকর্মীরা। একপর্যায়ে হল সভাপতি রিয়াজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুনিম শাহরিয়ার মুনের নেতৃত্বে কাঠ, রড, স্টাম্প দিয়ে হামলা করে বেশ কয়েকজন ছাত্রদল নেতাকর্মীকে আহত করা হয়। মারের মুখে একপর্যায়ে ছাত্রদল ক্যাম্পাসে প্রবেশ না করে পিছু হটে।

এ হামলায় ঢাবি ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদকসহ প্রায় ১৫ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন সভাপতি খোরশেদ আলম সোহেল। তিনি বলেন, ‘আমরা ছিলাম ১৫-২০ জন। সবার ওপর হামলা করা হয়েছে, সবাই আহত।’ হামলার বিষয়ে স্যার এ এফ রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলাম বলেন, যে ছাত্রসংগঠনের উচ্চপদস্থ নেতাকর্মীরা লাঠিসোঁটা নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করে তাদের ক্যাম্পাসে ঢুকতে দেওয়া হবে না। বাংলাদেশ ছাত্রলীগ সেটাকে শক্ত হাতে দমন করবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।