চুয়াডাঙ্গা শুক্রবার , ৫ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা থেকে দর্শনাগামী রয়েল পরিবহনের একটি নৈশকোচ ঝিনাইদহে ডাকাতদলের কবলে বেধড়ক পিটুনি : অস্ত্রের মুখে জিম্মি করে নগদ অর্থসহ লক্ষাধিক টাকার মালামাল লুট

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৫, ২০১৬ ৮:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস: ঢাকা থেকে দর্শনাগামী রয়েল পরিবহনের একটি নৈশ কোচে বৃহস্পতিবার ভোরে দুধর্ষ ডাকাতি হয়েছে। যাত্রীবেশি ডাকাতদল অস্ত্রের মুখে বাস যাত্রীদের জিম্মি করে নগদ অর্থসহ ৫ লাখ টাকার মালামাল লুট করে। এ সময় ডাকাতিতে বাধা প্রদান করলে বাসের ৫ যাত্রীকে পিটিয়ে আহত করা হয়। আহতদের মধ্যে ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজু, জাপান ভিত্তিক স্ব্চ্ছোসেবী সংস্থা হাঙ্গার ফ্রী ওয়ার্ল্ডের প্রোগ্রাম অফিসার হাফিজুর রহমান ও কালীগঞ্জ শহরের শহীদ নুর আলী কলেজের এক শিক্ষিকাসহ বেশ কয়েক জন ব্যবসায়ী রয়েছেন। বাসের যাত্রী হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের প্রোগ্রাম অফিসার হাফিজুর রহমান জানান, যাত্রীবেশে ৬/৭ জনের একদল ডাকাত ঢাকা থেকে টিকিট নিয়ে বাসে উঠে। বাসটি বিকাল সাড়ে ৩টার দিকে ঢাকা থেকে রওনা দিলেও দৌলদিয়া-পাটুরিয়া ঘাটে জ্যাম থাকায় দীর্ঘক্ষণ অপেক্ষার পর রাত ১টার দিকে ফেরি পার হয়। ভোর সাড়ে তিনটার দিকে বাসটি ঝিনাইদহের তেতুলতলা নামক স্থানে পৌছালে ডাকাতরা প্রথমে অস্ত্রেমুখে বাসের ড্রাইভারকে পিটিয়ে আহত করে বাস নিয়ন্ত্রন নিয়ে নেয়। এ সময় তারা যাত্রীদের এলোপাথাড়ি মারপিট শুরু করে। এরপর যাত্রীদের কাছে থাকা ২টি ল্যাপটপ, মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে কালীগঞ্জ উপজেলার আগমুন্দিয়া নামক স্থানে নেমে পড়ে। বাসযাত্রীরা অভিযোগ করেন, ডাকাত দলের সদস্যরা মহিলা যাত্রীদের সাখে অশ্লিল আচরণ করে। বাসটি ঢাকা থেকে কালীগঞ্জ হয়ে চুয়াডাঙ্গার দর্শনায় যাওয়ার কথা থাকলেও ডাকাতরা রুট পরিবর্তন করে বাসটি যশোর মহাসড়কের দিকে নিয়ে যায়। কালীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম ডাকাতি কথা স্বিকার করে জানান, ঘটনার পর পুলিশ সেখানে গিয়ে উপস্থিত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে। আমরা বাসের সুপারভাইজারকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে এসেছি। তার কাছ থেকে  যাত্রীবেসে ডাকাতদলের ক্রয়কৃত টিকিটের কপি সংগ্রহ করেছি। এ ব্যাপারে একটি মামলা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।