চুয়াডাঙ্গা রবিবার , ৩ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চুয়াডাঙ্গা (ডুসাক) এর কমিটি ঘোষণা

সভাপতি রফিক সাধারণ সম্পাদক সুরভী
সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৩, ২০২২ ৩:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চুয়াডাঙ্গা (ডুসাক) এর পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছে রফিক উদ্দিন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে মাউনজিরা বিশ্বাস সুরভী। শিক্ষা, সৌহার্দ্য এবং উন্নয়ন এই মুলমন্ত্রে উজ্জীবিত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চুয়াডাঙ্গা জেলা থেকে অধ্যয়নরত শিক্ষার্থীদের প্রাণের সংগঠন “ডুসাক” এর আগামী এক বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ডুসাকের উপদেষ্টামন্ডলী স্বাক্ষরিত এবং প্রধান পৃষ্ঠপোষক আহমেদ পিপুল অনুমোদিত ৩১ সদস্যের এই কমিটি গত বৃহস্পতিবার গঠন করা হয়।

কমিটির সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে মো. রুহুল আমিন, সানজিদা ইসলাম রোজ, জেসমিন সাথী ও শাহিন আলী। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছে আরাফাত হোসেন অভি, সাথী বিনতে ওমর, মো. তাসকিন সাকিন, মো. সাঈদ নাকিব এবং তৌফিকুর রহমান। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. সাইফুল ইসলাম, নেওয়াজ শরীফ, হামিদা আক্তার উষা, অর্থ সম্পাদক নূর আলম আকাশ। এছাড়াও দপ্তর সম্পাদক হিসেবে মুনজেরিন ঈশিতা, প্রচার সম্পাদক হিসেবে আবু বক্কর সিদ্দিক, আন্তর্জাতিক সম্পাদক হিসেবে রাজ কুমার, আপ্যায়ন সম্পাদক হিসেবে হাবিবুর রহমান, ক্রীড়া সম্পাদক হিসেবে আব্দুস শহীদ নাসিম, শিক্ষা বিষয়ক সম্পাদক হিসেবে আল ইমরান, ছাত্রী কল্যাণ সম্পাদক হিসেবে কানিজ ফাতেমা আঁখি, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক হিসেবে মোস্তফা ইকবাল হৃদয়, সাংস্কৃতিক সম্পাদক হিসেবে মো. রাজিব হোসেন এবং সাহিত্য ও প্রকাশনা সম্পাদক হিসেবে মো. আবু সাঈদ মূসা দায়িত্ব পেয়েছে। এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে মনোনীত হয়েছে ইশতিয়াক ইমন, শেখ সাঈদ মোহাম্মদ তূর্য, ওয়াসিরআর মাসতুর, নাজমুস সাকিব এবং মেহেরীন ইসলাম।

ডুসাকের এই পুর্নাঙ্গ কমিটির মাধ্যমে ডুসাক আরো সমৃদ্ধশালী এবং গতিশীল হবে এই প্রত্যাশা। ডুসাক পরিবার চুয়াডাঙ্গার ছেলে মেয়েদের জন্য আরো গঠনমূলক কার্যক্রম করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।