চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৬ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ঢাকায় ফিরলেন ডমিঙ্গো

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২৬, ২০২০ ১০:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

খেলাধুলা ডেস্ক:
বিসিবি প্রেসিডেন্টস কাপ ফাইনালের পর দক্ষিণ আফ্রিকা যাওয়ার কথা ছিল জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর। কিন্তু বৈরী আবহাওয়ার কারণে ফাইনাল দুদিন পিছিয়ে যাওয়ায় ডমিঙ্গো আর অপেক্ষা করেননি। গত ২৪ অক্টোবর দেশে ফিরে যান প্রোটিয়া এই কোচ। জাতীয় দলে দায়িত্ব না থাকায় এতদিন ছুটিতেই ছিলেন তিনি। ছুটি ফুরিয়েছে ডমিঙ্গোর। গতকাল বুধবার সকালে ঢাকায় পৌঁছেন তিনি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। মঙ্গলবার শুরু হয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। পাঁচ দলের এই আসরে খেলছেন ৮০ ক্রিকেটার। আইসিসির নিষেধাজ্ঞা কাটিয়ে এই আসর দিয়ে ফিরেছেন সাকিব আল হাসান। জাতীয় দলের সব ক্রিকেটারই খেলছেন এই টুর্নামেন্টে। বিসিবি থেকে আগেই জানানো হয়েছিল, এই টুর্নামেন্ট শুরু হলেই ঢাকা ফিরবেন ডমিঙ্গো।
গতকাল বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান সাংবাদিকদের জানান, বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের খেলা ক্রিকেটারদের কাছ থেকে দেখতেই ঢাকায় ফিরছেন ডমিঙ্গো। হেড কোচ ফিরলেও দলের বাকি কোচিং স্টাফরা ফিরবেন ডিসেম্বরে ‘ক্রিসমাস ডে’ উদযাপন শেষে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।