চুয়াডাঙ্গা বুধবার , ১৯ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঢাকায় তামিম-মাশরাফির অধিনায়ক মাহমুদুল্লাহ

খেলাধুলা ডেস্ক:
জানুয়ারি ১৯, ২০২২ ৩:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

তামিম ইকবালের  সঙ্গে টি-টোয়েন্টি মাহমুদুল্লাহ রিয়াদের দ্বন্দ্ব নিয়ে জল ঘোলা কম হয়নি। কিন্তু বাংলাদেশ প্রিমিয়ার লীগে তা যেন মিলিয়ে গেছে এক নিমিষেই। বিপিএল’র দল মিনিস্টার  গ্রুপ ঢাকাতে দু’জনই খেলবেন একই দলে। শুধু তাই নয়, মাহমুদুল্লাহ রিয়াদই হচ্ছেন তামিমদের অধিনায়ক। গতকাল মিনিস্টার গ্রুপ আনুষ্ঠানিকভাবে অধিনায়ক হিসেবে রিয়াদের নাম ঘোষণা করে। সেই অনুষ্ঠানে উপস্থিত  দলনেতার ওপর নিজের আস্থা প্রকাশ করে বলেন, ‘রিয়াদ ভাইতো দেশের টি-টোয়েন্টি অধিনায়ক। তার নেতৃত্বে অবশ্যই ভালো কিছুই হবে।’ এছাড়াও রিয়াদের নেতৃত্বে খেলবেন দেশের সবচেয়ে সফল সাবেক ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও। ঢাকা জার্সি উন্মোচন অনুষ্ঠানে আয়োজন করে।

শুরুতে দলটির কোন ফ্র্যাঞ্চাইজি না থাকলেও শেষ পর্যন্ত  মালিকানা কিনেছে মিনিস্টার গ্রুপ। যদিও ড্রাফট থেকে দল গোছানোর কাজ করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মাহমুদুল্লাহ রিয়াদকে সরাসরি সাইনিংয়ে দলে টানার পর ড্রাফট থেকে ওয়ানডে দলের অধিনায়ক তামিমকে দলে টানে। এরই মধ্যে তারা মিরপুর শেরেবাংলা মাঠে শুরু করেছে অনুশীলনও। ২১শে জানুয়ারি পর্দা উঠবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের অষ্টম আসরের। এবারের আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ই ফেব্রুয়ারি। ঢাকা, সিলেট, চট্টগ্রামে হবে বিপিএল’র ম্যাচগুলো। ফাইনালসহ মোট ম্যাচ হবে ৩৪টি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।