চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ডোমারে ৫ পা ওয়ালা বাছুর দেখতে ভিড়!

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২০, ২০২২ ৯:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

বিস্ময় ডেস্ক: নীলফামারীর ডোমার উপজেলায় একটি গরু পাঁচ পা ওয়ালা বাছুর জন্ম দিয়েছে। উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পূর্ব বোড়াগাড়ী এলাকার সহকারী শিক্ষক সামছুজ্জামান শাহিনের গৃহপালিত গরু বাছুরটির জন্ম দেয়। খবরটি ছড়িয়ে পড়লে এলাকার বিভিন্ন বয়সের মানুষ বাছুরটিকে দেখতে ভিড় জমান।
গরুর মালিক সামছুজ্জামান শাহিন জানান, ‘দুপুরে আমার গাভিটি একটি বাছুর জন্ম দেয়। সদ্য জন্ম নেয়া বাছুরটির পাঁচটি পা রয়েছে’। চারটি পা ঠিক জায়গায় থাকলেও ঘাড়ের ওপর থেকে আরেকটি অতিরিক্ত পা দেখা যায় বাছুরটির। তিনি জানান, ‘চিকিৎসক জানিয়েছেন পাঁচ পা থাকার পরেও কোনো সমস্যা নাই। বাছুরটি সুস্থ ও স্বাভাবিকভাবে বেড়ে উঠতে পারবে’। এ বিষয়ে উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ মোজাম্মেল হক জানান, ‘এ বিষয়টা খুব কম দেখা যায়। তবে সেরকম কোন সমস্যা হবে না। শরীরের সব অঙ্গ স্বাভাবিকভাবে বেড়ে উঠবে। তবে ওই পা’টি বাড়বে না। তিনি আরো বলেন, যদি অপারেশন করার মতো হয়। তাহলে আমরা অপারেশন করে দেব’।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।