চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৫ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

ডুসাকের কার্যনির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে শিক্ষা বৃত্তির ঘোষণা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৫, ২০১৬ ৯:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

DUSAC

ডুসাকের কার্যনির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে শিক্ষা বৃত্তির ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চুয়াডাঙ্গার(ডুসাক) কার্যনির্বাহী কমিটির সভা  ২৪ আগষ্ট বুধবার  সন্ধ্যা সাড়ে ৫ টায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ক্যাফেটেরিয়াতে অনুষ্ঠিত হয়। ডুসাক সভাপতি মোঃ নাঈমুল হক রিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শামীম হোসেন মিজি পরিচালনায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি পলাশ খন্দকার, সাইফুর রহমান সোহেল, যুগ্ম-সাধারন সম্পাদক মাসুম বিল্লাহ, অর্থ সম্পাদক- মোঃ শাহিন মিয়া, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রুহুল আমিন মহসীন, আবদুল্লাহ আল-মতিন, আন্তর্জাতিক সম্পাদক নাসরিন নাহার, রিমা আক্তার, সদস্য-হাসিব, শামীম, নয়ন, পলাশ, তাপস, রাজু, মুক্তা, তুলক, আশরাফুল, শফিকুল, সাজন, রাজু , জাহিদ, নাজমুল, ইমতিয়াজ পিয়াশসহ প্রমুখ।

সভায় চুয়াডাঙ্গার শিক্ষার্থীদের বিভিন্ন অসুবিধার সমাধান ও উন্নয়নে বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে ডুসাক শিক্ষা বৃত্তি -২০১৬ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। আগামী ৩০ সেপ্টেম্বর ২০১৬ তারিখের মধ্য ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত আর্থিকভাবে অসচ্ছল, মেধাবী শিক্ষার্থীদের কাছ থেকে আবেদনপত্র চাওয়া হয়েছে। সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ করার সিধান্ত একই সাথে গৃহীত হয় । সভা থেকে ডুসাক থেকে সদ্য সুপারিশপাপ্ত বি,সি,এস ক্যাডারদের সংবর্ধনার সিদ্ধান্ত গৃহীত হয়। একই সাথে চুয়াডাঙ্গার বিত্তবানদের কাছে আর্থিকভাবে অস্বচ্ছল শিক্ষার্থীদের জন্য সহযোগিতা চেয়ে জেলার ও জেলার  শিক্ষার মান উন্নয়নে অবদান রাখার জন্য আবেদন জানানো হয়। উল্লেখ্য, গতবছর প্রায় অর্ধ-শতাধিক শিক্ষার্থীর হাতে বৃত্তি তুলে দেওয়া হয় ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।