চুয়াডাঙ্গা বুধবার , ২০ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ডুসাকের ইফতার মাহফিল, বিদায় ও বরণ অনুষ্ঠানে সাংবাদিক আহমেদ পিপুল

আলোকিত চুয়াডাঙ্গা গড়তে একসাথে কাজ করতে হবে
সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ২০, ২০২২ ১১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

বর্ণাঢ্য আয়োজন ও শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অনুষ্ঠিত হয়ে গেল ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চুয়াডাঙ্গা (ডুসাক)-এর নবীনবরণ, বার্ষিক ইফতার মাহফিল ও বিদায় অনুষ্ঠান। গতকাল মঙ্গলবার টিএসসির পাশে উচ্চতর মানবিক ও সামাজিক বিজ্ঞান গবেষণা কেন্দ্রের অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডুসাকের প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক বিশিষ্ট সাংবাদিক আহমেদ পিপুল, বীরশ্রেষ্ঠ নূর মো. পাবলিক কলেজের লেকচারার মো. আব্দুল মান্নান, বিসিএস কনফিডেন্সের সিনিয়র শিক্ষক মো. রুহুল আমিন মল্লিক, ঢাকা মেডিক্যাল কলেজের সহযোগী অধ্যাপক ডা. সাইফুল্লাহ রাসেল, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. জাফর হোসাইন, পেট্রোবাংলার সহকারী পরিচালক আব্দুল মান্নান, এম আর লজিস্টিক বিডির এমডি মো. এখলাছ উদ্দীন সুজন, দৈনিক সকালের সময়ের সম্পাদক নুর হাকিম, যুগ্ম জেলা জজ শাহিনুর আক্তার, ডুসাকের সাবেক সভাপতি ও বর্তমান যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. জাহাঙ্গীর আলম, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহসভাপতি ফরিদা পারভীন, ডুসাকের সাবেক সভাপতি মো. নাইমুল হক রিংকু, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি কাজী সদরুল উলা বাবু, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাসিব হাসান, ডুসাকের সাবেক সভাপতি খন্দকার হাসানুজ্জামান পলাশ, ডুসাকের সদ্য-বিদায়ী সভাপতি মো. নাজমুল হোসাইন সুজন, ডুসাকের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, ডুসাকের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আব্দুস সালাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবীন ও বর্তমান শিক্ষার্থীদের পাশাপাশি উপস্থিত ছিল ঢাকা মেডিকেল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, সোহরাওয়ার্দী কৃষি বিশ্ববিদ্যালয় ও ঢাকাস্থ অন্যান্য প্রতিষ্ঠানে অধ্যায়নরত চুয়াডাঙ্গার শিক্ষার্থীরা। অনুষ্ঠানটি চুয়াডাঙ্গার সর্বস্তরের শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয়। নতুন কমিটির সভাপতি রফিক উদ্দীন সাজ্জাদ ও সাধারণ সম্পাদক মাউনজিরা বিশ্বাস সুরভীর নেতৃত্বে সকলকে নিয়ে ডুসাক এগিয়ে যাবে।
ডুসাকের প্রধান পৃষ্ঠপোষক তাঁর বক্তব্যে বলেন, আলোকিত চুয়াডাঙ্গা গড়তে আমাদের সকলকে একসাথে কাজ করতে হবে। আগামীতে আরও বিভিন্ন কার্যক্রম পরিচালনার জন্য উপদেষ্টাম-লী পরামর্শ প্রদান করেন। অনুষ্ঠানটিতে সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা একত্রিত হতে পারায় এক সুন্দর সেতুবন্ধন সৃষ্টি হয়। বিশেষত ঢাবিতে আগত নবীন শিক্ষার্থীরা সবথেকে বেশি উচ্ছ্বসিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।