চুয়াডাঙ্গা রবিবার , ২৫ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ডুমুরিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ড, তিন লাখ টাকার ক্ষতি

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২৫, ২০২১ ৯:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়:
জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের ডুমুরিয়া গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে মসগুল হোসেনের বাড়ির রান্নাঘর, গোয়ালঘর ও বসতবাড়ী সম্পূর্ণ পুড়ে ভষ্মিভূত হয়ে গেছে। গতকাল শনিবার বিকেলে জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ডুমুরিয়া গ্রামের দক্ষিণপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে জীবননগর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নেয়। অগ্নিকাণ্ডের ঘটনায় ভুক্তভোগী পরিবারের প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে।
জানা যায়, গতকাল বিকেলে ডুমুরিয়া গ্রামের দক্ষিণ পাড়ার মসগুল হোসনের স্ত্রী রান্নাঘড়ে চুলায় ভূট্টার খড়ি দিয়ে রান্না করছিলেন। রান্নার একপর্যায়ে অন্য একটি কাজে রান্নাঘরের বাইরে গেলে চুলার আগুন দ্রুত রান্নাঘর থেকে গোয়ালঘর ও বসতবাড়ীতে ছড়িয়ে পড়ে। গোয়ালঘরে আগুন ছড়িয়ে পড়লে একটি ছাগলসহ বেশকিছু হাস-মুরগির মৃত্যু হয়। খবর পেয়ে জীবননগর ফায়ার সার্ভিসের একটি ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে নেয়। এদিকে, অগ্নিকাণ্ডের বিষয়ে জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং অসহায় পরিবারটির পাশে দাঁড়ান জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ। এসময় তিনি নিজস্ব তহবিল থেকে ভুক্তভোগী পরিবারটিকে নগদ ২০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, ৯ নম্বর ওয়ার্ডে মেম্বার মোসাদ্দেক আলী, সাবেক ইউপি সদস্য আমিনুল ইসলাম পঁচা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আনছার আলী, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আতিয়ার রহমান প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।