চুয়াডাঙ্গা সোমবার , ১৫ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ডিঙ্গেদহ বাজারে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা!

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ১৫, ২০২১ ৯:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় রাব্বি (২৫) নামের এক ইজিবাইক চালককে মারধর করে ইজিবাইক ছিনতাই চেষ্টার অভিযোগ উঠেছে ডিঙ্গেদহ বাজার এলাকার মামুন (২৫) ও শিমুল নামের দুই যুবকের বিরুদ্ধে। গতকাল রোববার রাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ বাজারের অদূরে এ ঘটনা ঘটে। রাব্বির চিৎকারে স্থানীয়রা ছুটে গেলে মামুন ও শিমুল পালিয়ে যায়। এসময় স্থানীয় ব্যক্তিরা অহত রাব্বিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। আহত ইজিবাইক চালক রাব্বি চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ নফরকান্দি গ্রামের পশ্চিমপাড়ার রজন শেখের ছেলে।
ইজিবাইজ চালক রাব্বি বলেন, ‘রাতে ইজিবাইক নিয়ে চুয়াডাঙ্গা থেকে নিজ বাড়িতে ফিরছিলাম। পথের মধ্যে ডিঙ্গেদহ বাজারে পৌঁছালে ওই এলাকার মামুন ও শিমুল নামের দুই বখাটে রাস্তার ওপর দাড়িয়ে আমাকে ইজিবাইক থামতে বলে। আমি ইজিবাইক থামালে তারা দুজন জোরপূর্বক আমাকে টেনে বাজারের পাশের টাওয়ারে দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করে এবং ইজিবাইকের চাবি দিতে বলে। এসময় আমি চিৎকার করলে মামুন ও শিমুল আমাকে কিল ঘুষি মারতে থাকে। এসময় স্থানীয় কয়েকজন ছুটে আসলে তারা দুজনেই পালিয়ে যায়। পরে স্থানীয় ব্যক্তিরা আমাকে হাসপাতালে নিয়ে আসে।
এবিষয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিল আরসালান বলেন, রাত সাড়ে দশটার দিকে কয়েকজন ব্যক্তি রাব্বি নামের এক যুবককে জরুরি বিভাগে নিয়ে আসে। রাব্বির মুখে ও চোখে আঘাতের চিহ্ন পেয়েছি। জরুরি বিভাগ থেকে রাব্বিকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ‘আমরা এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।