চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপারের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২১, ২০২২ ৪:২৮ অপরাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক: মাগুরার শ্রীপুরে নানারবাড়ি থেকে অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। বুধবার (২০ জুলাই) রাতের কোনো এক সময় এই দুর্ঘটনা ঘটে।

লাবনী আক্তার মাগুরার শ্রীপুর উপজেলার কাদের পাড়া ইউনিয়নের পরালিদহ গ্রামের শফিকুল আজমের মেয়ে। তিনি খুলনা ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি ৩০তম বিসিএসে সহকারী পুলিশ সুপার হিসেবে চাকরিতে যোগদান করেন।

নিহতের বাবা শফিকুল আজম বলেন, ১৭ জুলাই এক সপ্তাহের ছুটিতে লাবনী গ্রামের বাড়িতে আসে। গ্রামের বাড়িতে এসে সে শ্রীপুর উপজেলার শ্রীপুর ইউনিয়নের সারঙ্গ দিয়া গ্রামে নানাবাড়িতে ছিলো। বুধবার গভীর রাতে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করে। সকালে ডাকাডাকির পরও দরজা না খোলায়, দরজা ভেঙে ভেতরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

শ্রীপুর থানা পুলিশের ওসি প্রিটন সরকার বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মাগুরা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।