চুয়াডাঙ্গা রবিবার , ১৭ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ডাবল মার্ডারের দুই মামলায় আসামী ১৭

ঝিনাইদহ অফিস:
এপ্রিল ১৭, ২০২২ ২:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের কোটচাঁদপুরে হাটের টোল তোলা নিয়ে আওয়ামী লীগের কোন্দলে জোড়া খুনের ঘটনায় মামলা হয়েছে। হত্যাকান্ডের তিনদিন পর গতকাল শনিবার নিহত আক্তার হোসেনের পিতা বাবু তালেব বাদী হয়ে কোটচাঁদপুর থানায় মামলাটি করেন, যার নম্বর ৭/২২। মামলায় ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করা হয়েছে। পুলিশ এ ঘটনায় এজাহার নামীয় আসামী আব্বাসকে গ্রেপ্তার করেছেন।

এদিকে, ঘটনার দিন আহত সোহাগের পিতা দাউদ হোসেন বাদী হয়ে পাল্টা আরেকটি মামলা করেছেন। সোহাগ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহজাহান গ্রুপের সমর্থক হিসেবে ঘটনার দিন আহত হন। সোহাগের পিতার দায়ের করা মামলায় ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করা হয়েছে। এই মামলায় কোটচাঁদপুরের চৌগাছা বাসষ্ট্যান্ডের কাচা বাজারের ইজারাদান ইমন হোসেন ডনকে পুলিশ গ্রেপ্তার দেখিয়েছে। ডন কোটচাঁদপুর পৌরসভার মেয়র সহিদুজ্জামান সেলিমের সমর্থক হিসেবে পরিচিত।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, কোটচাঁদপুরের উঠতি বয়সী মাদক সেবী, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ, কিশোর গ্যাং ও হত্যা ডাকাতি মামলার চিহ্নিত আসামীরা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ও মেয়র সেলিম গ্রুপের সমর্থক পরিচয় দিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকে। তাদের দৌরাত্ম্যে কোটচাঁদপুরের মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। আর এই চাঁদাবাজীর নিয়ন্ত্রন ও আধিপত্য বিস্তারের লড়াই নিয়ে গত বৃহস্পতিবার (১৪ এপ্রিল) জীবন হোসেন ও আক্তার নামে মেয়র গ্রুপের দুই সমর্থক নিহত হন।

এবিষয়ে কোটচাঁদপুর মডেল থানার ওসি মো. মঈন উদ্দিন জানান, হত্যা ও মারামারির বিষয়ে পাল্টাপাল্টি দুইটি মামলা হয়েছে। পুলিশ দুই মামলায় দুইজনকে গ্রেপ্তার করেছেন। তিনি বলেন তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ডাবল মার্ডার মামলার তদন্ত কর্মকর্তা জগন্নাথ চন্দ্র সাহা বলেন, মামলার তদন্ত কাজ চলমান। একজন আসামী গ্রেপ্তার করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।