চুয়াডাঙ্গা শনিবার , ১৬ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ডাকবাংলায় ফলের দোকানে হামলা-ভাঙচুরের অভিযোগ

প্রতিবেদক, ডাকবাংলা:
এপ্রিল ১৬, ২০২২ ৮:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা বাজারে একটি ফলের দোকানে হামলা ও ভাঙচুর করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার দুপুর ১টার দিকে।

জানা গেছে, হরিণাকু-ু উপজেলার দৌলতপুর ইউনিয়নের মনু কাজী ডাকবাংলা বাজারের কাজী সড়ক মোড়ে সিরাজুল ফল ভান্ডারে আঙুল ফল কিনতে আসে। মানোয়ার সাথে ফলের দাম ঠিক করে ওজন দিতে বলে মনু কাজী। মানোয়ার আঙুল ফল ওজন দিতে গিয়ে একটি ঝরা ফল তার সাথে দিতে গেলে মনু কাজী ফল বিক্রেতা মানোয়ারের সাথে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকলে মানোয়ার তার কাছে গিয়ে থামতে বললেই মনু কাজী মানোয়ারের শার্টের কলার ধরে একটি থাপ্পড় দিয়ে চলে যায়। পরে মনু কাজীর ছেলে মালেক কাজীসহ কয়েকজন মানোয়ারের ফলের দোকানে হামলা ও ভাঙচুর করেন।

এবিষয়ে ডাকবাংলা বাজারের ফল ব্যবসায়ী মানোয়ার বলেন, সন্ত্রাসী মালেক এর পিতা মনু কাজী আমার ফলের দোকানে ফল কিনতে এসে হঠাৎ অকথ্য ভাষায় গালিগালাজ করে আমাকে। তাকে বারন করলে আমার শার্টের কলার ধরে একটি থাপ্পড় দিয়ে সে চলে যায়। পরে তার ছেলে সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি মালেক কাজীসহ তার গুন্ডাপান্ডা দেশীয় অস্ত্র নিয়ে এসে আমাকে না পেয়ে আমার ফলের দোকান ভাঙচুর করে।

এবিষয়ে অন্য ফল ব্যবসায়ী দেলোয়ার ও মিজান বলেন, মানোয়ারের ফলের দোকানে মনু কাজী ফল কিনতে আসলে হঠাৎ মনু কাজী মানোয়ারকে গালিগালাজ করে। মানোয়ার তাকে গালিগালাজ করতে নিষেধ করলে তাকে একটি থাপ্পড়ও মারে মনু কাজী। কিছুক্ষণ পরে তার ছেলে মালেকসহ তার গুন্ডাপান্ডা দেশীয় অস্ত্র নিয়ে তার দোকান ভাঙচুর করে। 

এবিষয়ে ডাকবাংলা দোকান মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক রাজিব শেখ বলেন, ঘটনা শোনার সাথে সাথে আমি সেখানে গিয়েছে। ফল ব্যবসায়ী মানোয়ারের সাথে মালেকের এমনটা করা উচিত হয় নি।

এবিষয়ে ডাকবাংলা ক্যাম্পের এএসআই লিটন বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে পরিবেশ শান্ত করেছি। ফল ব্যবসায়ী মানোয়ার যদি আমাদের কাছে অভিযোগ করেন তাহলে আমরা বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।