চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ট্রাক চাপা দিয়ে প্রথম স্ত্রীকে হত্যার অভিযোগ

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ১৯, ২০২১ ৮:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:
ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের আনসার ক্যাম্পের সামনে ট্রাকচাপায় নিহত হয়েছেন দিপালী রানা নামে এক হোটেল কর্মচারী। গতকাল সোমবার রাত ১০টার দিকে পিছন দিক থেকে একটি ট্রাক তাঁকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। তাঁর শরীর থেতলে ছিন্নভিন্ন হয়ে যায়। ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে ঐশী হোটেলের কর্মচারী নিহত দিপালী রানী কালীগঞ্জ উপজেলার সাদিপুর গ্রামের ট্রাকচালক স্বপন কুমার দাসের প্রথম স্ত্রী।
ঐশী হোটেলের মালিক শ্রী নিতাই কুমার ঘোষ জানান, হোটেলের কাজ শেষ করে রাত ১০টার দিকে দিপালী রানী খড়ি ব্যবসায়ী জামাল হোসেনের সঙ্গে কোর্টপাড়ায় ফিরছিলেন। তাঁরা আনসার ক্যাম্পের সামনে রাস্তায় পৌঁছালে একটি দ্রুতগামী ট্রাক চাপা দিলে দিপালী রানী ঘটনাস্থলেই নিহত হন। অভিযোগ উঠেছে দ্বিতীয় বিয়ের পর স্বামীর সঙ্গে দিপালী রানী সম্পর্কের অবনতি ঘটে। ট্রাকচালক স্বামী বেশ কয়েকদিন ধরেই দিপালী রানীকে হত্যার হুমকি দিয়ে আসছিলেন। হোটেল মালিক নিতাই কুমার ঘোষের ভাষ্যমতে ছয় দিন আগে দিপালী রানীকে তাঁর স্বামীর পাঠানো লোকজন হত্যার ছক আটে। অনেকের ধারণা, ট্রাকচালক স্বামী পরিকল্পিতভাবে দিপালী রানীকে ট্রাক চাপা দিয়ে হত্যা করতে পারে। বিষয়টি তদন্ত করলেই এই রহস্য বেরিয়ে আসতে পারে।
এদিকে, দিপালী রানী নিজের নাম গোপন করে ঐশী হোটেলে ফাতেমা আক্তার নামে চাকরি নেওয়ার বিষয়টি রহস্যজনক হয়ে উঠেছে। হিন্দু হয়ে তিনি কেন মুসলিম নাম ধারণ করলেন, তা নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। গভীর রাত হাওয়াই পুলিশের কোনো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এই দুর্ঘটনায় ঐশী হোটেলের খড়ি ব্যবসায়ী লক্ষীকোল গ্রামের ইলাহি মণ্ডলের ছেলে জামাল মণ্ডল গুরুতর আহত হয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।