চুয়াডাঙ্গা বুধবার , ২২ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত: আহত ৩

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২২, ২০২২ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

মোজাম্মেল শিশির, দামুড়হুদা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় ফুটবল খেলা দেখতে যাওয়ার পথে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুমন আলী নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। আজ বুধবার (২২ জুন) দুপুর আড়াই টার দিকে দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের কাঁঠালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমন আলী একই উপজেলার জয়রামপুর গ্রামের কুঠিরপাড়ার কৃষক বাবলু রহমানের ছেলে। সে জয়রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। আহতদের মধ্যে সুমন, ফখরুদ্দিন ও তামিমকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয় স্থানীয়রা।

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে জয়রামপুর গ্রামের মাঠে মোটরসাইকেলযোগে ফুটবল খেলা দেখতে যাচ্ছিল সুমন ও তার তিন বন্ধু তামিম, ফখরুদ্দিন ও ইমন। মোটরসাইকেল চালাচ্ছিল ফখরুদ্দিন। এ সময় তারা জয়রামপুর গ্রামের কাঁঠালতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় তারা। ওই সময় পালিয়ে যায় ট্রাকটি। ৪ জন উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

আহতরা হলো- জয়রামপুর গ্রামের কুঠিরপাড়ারর তারা মিয়ার ছেলে তামিম হোসেন (১১), একই পাড়ার আরিফুল ইসলামের ছেলে ইমন আলী (১০) ও শেখপাড়ার সাইফুল ইসলামের ছেলে ফখরুদ্দিন (১২)। তামিম ও ইমন জয়রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ও ফখরুদ্দিন জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাদিয়া মা-আরিজ জানান, হাসপাতালে আনার আগেই মারা গেছে সুমন। আহত তামিম ও ফখরুদ্দিনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।