চুয়াডাঙ্গা বুধবার , ২১ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

টিকা নিয়েও করোনা আক্রান্ত অভিনেতা জিৎ

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২১, ২০২১ ১০:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

বিনোদন ডেস্ক:
বলিউডের মতো টলিউডেও বাড়ছে করোনার প্রকোপ। কোভিড আক্রান্ত অভিনেতা জিৎ। মঙ্গলবার সকালে ইনস্টাগ্রামের মাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন সে কথা। আপাতত নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন অভিনেতা এবং চিকিৎসকদের সব রকম পরামর্শ মেনে চলছেন। কিছুক্ষণ আগে ইনস্টাগ্রামে অভিনেতা লিখেছেন, ‘আমি কোভিড আক্রান্ত। বাড়িতে নিভৃতবাসে রয়েছি এবং চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। যারা বিগত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, তাদের করোনা পরীক্ষা করাতে এবং সতর্ক থাকতে অনুরোধ করছি। খুব দ্রুত দেখা হবে সকলের সঙ্গে’।
গত ১৬ মার্চ কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে করোনার টিকা নিয়েছিলেন জিৎ। টিকা নেয়ার ছবি ইনস্টাগ্রামেও পোস্ট করেছিলেন অভিনেতা। টিকার ডোজ নেওয়ার পরেও এই ভাইরাস বাসা বাঁধল তার শরীরে। তবে শুধু জিৎ নন, বলিউডেও দেখা গেছে এমন ঘটনা। আশুতোষ রানা, নাগমা, পরেশ রাওয়ালরাও কোভিড টিকা নেওয়ার পর এই ভাইরাস দ্বারা আক্রান্ত হয়েছিলেন। গত বছর লন্ডনে ‘বাজি’ ছবির শুটিং করতে উড়ে গিয়েছিলেন জিৎ এবং মিমি চক্রবর্তী। করোনা অতিমারির কারণে মাঝপথে শুটিং থামিয়ে ফিরে আসতে হয়েছিল তাদের। দূর্গাপুজোর আগে আবার টেমসের তীরে বাকি শুটিং শেষ করেন তারা। ১৫ এপ্রিল মুক্তি পায় ‘বাজি’-র নতুন গান। স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত ছিলেন জিৎ। তবে আপাতত তার দিন কাটবে চার দেওয়ালের মাঝেই।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।