চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৩ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

টানা বৃষ্টিতে জীবননগর পৌর এলাকার বিভিন্ন স্থান প্লাবিত ও জলাবদ্ধতা নিজেই পানি নিস্কাশনের ব্যবস্থা করলেন পৌর মেয়র জাহাঙ্গীর

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৩, ২০১৬ ২:২৪ অপরাহ্ণ
Link Copied!

JIBONNAGAR NEWS PIC 1

জীবননগর অফিস: টানা বৃষ্টিতে জীবননগর পৌরসভার বিভিন্ন স্থানে জলবদ্ধতার সৃষ্টি হয়েছে। গত শনিবার সকাল থেকে ভারী বৃষ্টিপাত অব্যহত ছিল। আর এই টানা ভারী বৃষ্টিপাতের ফলে জীবননগর পৌরসভার বিভিন্ন নিচু এলাকার রাস্তাঘাট কালভার্ট বৃষ্টির পানিতে তলিয়ে জলাবদ্ধতার সৃষ্টি হয়। আবার কোন কোন ওর্য়াডে ড্রেনেজের অবস্থা একেবারে জরাজিন্ন হয়ে ব্যবহারের অনুপযোগী হয়ে পড়েছে। এই ভারী বৃষ্টির মধ্যে জীবননগর পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম জীবননগর পৌরসভার ৯টি ওয়ার্ড সরেজমিনে পরিদর্শন করেন। তিনি জীবননগর পৌরসভার জলাবদ্ধ এলাকায় পরিদর্শনকালে নিজেই ড্রেনেজ ব্যবস্থা সচলে কাজ করেন। গতকাল সোমবার সকাল থেকে দিনভর জীবননগর পৌর শহরের ৪, ৫, ৩ ও ১নং ওয়ার্ডের জলাবদ্ধ এলাকায় নিজে জীবননগর পৌরসভার শ্রমিকদের সাথে নিয়ে কোদাল হাতে পানি নিস্কাশনের কাজ করেন। এ সময় তিনি পৌরবাসীকে আশ্বস্ত করে বলেন এ বছর ভারী বৃষ্টিতে আপনারা যেভাবে বিভিন্ন ড্রেন, রাস্তাঘাট নিয়ে কষ্ট করছেন, আশাকরি আগামিতে এই কষ্ট আপনাদের পোহাতে হবে না। কারন পৌরবাসীর নাগরিক সেবা নিশ্চিত করতে আমি ও চুয়াডাঙ্গা-২ আসনের মাননীয় সংসদ সদস্য হাজী আলী আজগার টগর এমপি মহোদয় নিরন্তন কাজ করে যাচ্ছি। ইতোমধ্যে পৌরসভার বিভিন্ন ওর্য়াডের রাস্তাঘাটসহ ড্রেনেজ ব্যবস্থার আমূল পরিবর্তন করা হয়েছে। এখনও অনেক ওর্য়াডে সমস্যা রয়েছে। আশাকরি আগামী অর্থ বছরে ওই সমস্ত ওয়ার্ডের রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন সাধিত হবে। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন জীবননগর পৌর সভার ৪নং ওয়ার্ড কাঊন্সিলর সোয়েব আহম্মেদ অঞ্জন, ৬নং ওর্য়াড কাউন্সিলর আবুল কাশেম, মহিলা কাউন্সিলর রিজিয়া খাতুন, বিউটি খাতুন প্রমূখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।