চুয়াডাঙ্গা সোমবার , ১৮ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাবার হোটেলে

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ১৮, ২০২১ ৯:৩৭ অপরাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলে ঘাটাইল পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি খাবার হোটেলের ভিতর ঢুকে যায়। এই ঘটনায় আহত দুইজনকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে। এছাড়া হোটেলটির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) ভোররাত চারটার সময় এই দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বিবরণে জানা যায়, ট্রাকটি ঢাকা থেকে ময়মনসিংহের দিকে যাওয়ার সময় ঘাটাইল বাসস্ট্যান্ডে আসার পর হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা হোটেল তাজমহলের দেয়াল ভেঙে ভিতরে ঢুকে যায়।

এসময় হোটেলের পাশে থাকা ফলের দোকান, চায়ের দোকান ও ফ্লেক্সি লোডের সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হয়।

ট্রাকে থাকা ড্রাইভার ও হেলপার ট্রাকের ভিতর আটকে যায়। স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ট্রাকের সামনের অংশ কেটে আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঘাটাইল সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থার অবনতি ঘটলে তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে সর্বশেষ জানা গেছে।

তাজমহল হোটেলের মালিক ইমরান হোসেন ঘাটাইল জনবাণীকে জানান, ট্রাকটি হোটেলের দক্ষিণ পার্শের দেয়াল ভেঙে সরাসরি হোটেল ঢুকে যায়। এতে হোটেলের ছাদে ফাটল দেখা দিয়েছে। আর হোটেলে থাকা ফ্রিজ, টেলিভিশন, ফার্নিচার সহ প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। ছাদ যদি বেশি ক্ষতিগ্রস্ত হয়ে থাকে তাহলে ক্ষতির পরিমাণ বাড়বে বলে তিনি জানান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।