চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

টঙ্গীতে পূর্বশত্রুতার জেরে দুই গ্রুপের সংঘর্ষ

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২১, ২০২২ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে পূর্ব শত্রুতার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের পাঁচজন আহত হয়েছে। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায়
পৃথক পাঁচটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযুক্তরা হলেন, বিপ্লব(৪০), রঞ্জু(২৪), মনির(৩৫), বাবু(২৮), বাবু(২৬) হেলাল(২৮) রোকসানা (৩৪) আবু নাসের(২৭), হাসান মিয়া(২৮), মহর আলী(৫০), মেহেদী (২৭), ফরহাদ(২৬), সেন্টু মিয়া(৩৮), ও সাকিব(২২)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিভিন্ন কারনে বিপ্লব ও সেন্টু মিয়ার মধ্যে পারিবারিক শত্রুতা চলে আসছিল। গত ১৭ জুলাই রাতে সেন্টু মিয়া মাতাল অবস্থায় বিপ্লবের বাড়ির সামনে দাড়িয়ে অশ্লীল  ভাষায় গালি গালাজ করতে থাকে। বিপ্লব এর প্রতিবাদ করলে ঝগড়ার শুত্রপাত হয়। কথা কাটাকাটির একপর্যায়ে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে ঘটনাস্থলে কমপক্ষে ১০ জন আহত হয়। পরে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

টঙ্গী পূর্ব থানা পুলিশ জানায়, উভয়পক্ষ থানায় অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।