চুয়াডাঙ্গা রবিবার , ১৬ অক্টোবর ২০১৬

ঝিনাইদহ শহরের ভুটিয়ারগাতি ও কালীগঞ্জ মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনা বাস উল্টে আহত ২৫ : ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নসিমন চালকের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১৬, ২০১৬ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

Jhenidah-accident-Photo-15-

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহ শহরের ভুটিয়ারগাতি এলাকায় বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে উল্টে কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। অন্যদিকে ঝিনাইদহ-কালীগঞ্জ মহাসড়কের কয়ারগাছি আশ্রয়ন প্রকল্পের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে একটি নসিমন পাশের গাছে ধাক্কা লাগে এবং নছিমন চালক রাস্তায় পড়ে গেলে পিছন থেকে আসা একটি বালি বোঝায় ট্রাক তাকে চাপা দিলে সে ঘটনাস্থলেই নিহত হয়। নসিমন চালক সামাদ (২৪)  যশোর চৌগাছা উপজেলার রুস্তমপুর গ্রামের সৈয়দ আলীর ছেলে। ঝিনাইদহ সদর থানার ওসি হরেন্দ্র নাথ সরকার জানান, নসিমনের চালক রাস্তার উপর পড়ে গেলে পেছন থেকে একটি বালি বোঝায় ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। লাশ নিহতর গ্রামের বাড়ি নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছিলো বলে পুলিশ জানান। এদিকে ঝিনাইদহ শহরের ভুটিয়ারগাতি এলাকায় বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে উল্টে পড়ে আহতরা হলেন, শৈলকুপা উপজেলার কাজীপাড়া গ্রামের আলীম উদ্দিনের ছেলে আবুল কালাম (৪০), ধলহরা চন্দ্র গ্রামের আব্দুল হামিদের স্ত্রী রিনা খাতুন (৫৫), আসান মন্ডলের স্ত্রী শাহিদা খাতুন (৬০), ইব্রাহিমপুর গ্রামের নুর ইসলামের স্ত্রী রিনা খাতুন (৩৫), রামচন্দ্রপুর গ্রামের হেমন্ত চন্দ্র বিশ্বাসের ছেলে রাম চন্দ্র (৪০), ঝিনাইদহ শহরের শিকারপুর গ্রামের শিবে সরকারের ছেলে ঠাকুর সরকার (৭০),  শহরের আরাপপুর এলাকার আলমগীরের মেয়ে ইয়াসমিন (৮), হরিণাকুন্ডু উপজেলার ভাদড়া গ্রামের আব্দুস সালামের ছেলে আনোয়ার হোসেন (৪০), যশোর শিমুলিয়া গ্রামের রঞ্জু বিশ্বাসের ছেলে পলাম (৩০), যশোর কাশিপুর গ্রামের জালাল মোল্লার ছেলে শাহাব উদ্দিন (৪০) সহ ২৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরেন্দ্রনাথ সরকার জানান, দুপুর সাড়ে ১২ টার দিকে রূপসা পরিবহনের একটি বাস খুলনা থেকে কুষ্টিয়া যাচ্ছিল। পথিমধ্যে ঝিনাইদহ শহরের ভুটিয়ারগাতি পৌঁছালে অপর একটি বাসকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের খাদে উল্টে যায়। এতে বাসে থাকা অন্তত ২৫ জন যাত্রী আহত হয়। খবর পেয়ে ঝিনাইদহ দমকল বাহিনীর দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগীদের আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।