চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৬ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহ ডায়াবেটিক হাসপাতালে অচলাস্থা

৫ দফা দাবিতে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি ও মানববন্ধন
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৬, ২০২৩ ৮:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ঝিনাইদহ অফিস:
বকেয়া বেতন ভাতা পরিশোধসহ ৫ দফা দাবিতে ঝিনাইদহ ডায়াবেটিক হাসপাতালে দ্বিতীয় দিনের মত কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল বুধবার সকালে শহরের পোস্ট অফিস মোড়ে হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীরা এ মানববন্ধনের আয়োজন করে। ঘন্টাব্যাপী মানববন্ধনে ব্যানার, ফেস্টুন, লিফলেট নিয়ে সকল কর্মকর্তা ও কর্মচারীরা অংশ নেয়। এতে চিফ মেডিকেল অফিসার ডা. বাহারুল ইসলাম, ডেপুটি চিফ মেডিকেল অফিসার মাসুদ আহমেদ সোহেল ও প্রশাসনিক কর্মকর্তা শামিম ইসলামসহ অন্যান্যরা বক্তব্য দেন।
বক্তারা অভিযোগ করে বলেন, ডায়াবেটিক সমিতির সভাপতি মীর নাসির উদ্দিন ও কোষাধ্যক্ষ নারায়ন চন্দ্র বিশ^াস যোগসাজস করে বেতন ভাতা বন্ধ রেখেছে। সম্প্রতি ল্যাপরোস কপি মেশিন ১৭ লাখ টাকা মূল্যে কিনে ৩৮ লাখ টাকা মূল্য দেখিয়ে বিল ভাউচার তুলে তা আত্মসাৎ করেছেন। এছাড়াও ব্যপক অনিয়ম ও দুর্নীতি করে সভাপতি ক্ষমতার দাপট দেখিয়ে পার পেয়ে যাচ্ছেন। অবিলম্বে সভাপতির বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির সুষ্ঠু তদন্ত করে বিচার দাবি করেছেন তারা।
মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারক লিপি দেওয়া হয়। সভাপতি মীর নাসির উদ্দিন বলেন, তার বিরুদ্ধে আনা অভিযোগ সঠিক নয়। ডায়বেটিক সমিতির অনেক আভ্যন্তরীন বিষয় আছে যা বলে বুঝানো যাবে না।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।