চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৩ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহ চাচা হত্যার দায়ে ভাতিজা গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৩, ২০২২ ৮:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:

ঝিনাইদহে চাচা হত্যার দায়ে ভাতিজা রমজান আলীকে (২৪) গ্রেপ্তার করেছে র‌্যাব। গত মঙ্গলবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে মাগুরার শ্রীপুর উপজেলার খামারপাড়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে। রমজান আলী ঝিনাইদহ পৌর এলাকার চরখাজুরা গ্রামের আলামিন মণ্ডলের ছেলে ও তাঁর চাচা আতিয়ার রহমান (৬৫) হত্যা মামলার প্রধান আসামি।

গতকাল বুধবার বিকেলে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত সোমবার (২৮ ফেব্রয়ারি) ঝিনাইদহ শহরের চরখাজুরা গ্রামে পারিবারিক বিরোধের জের ধরে ভাতিজা রমজান আলী তাঁর চাচাকে মারধর করেন। এতে তিনি আহত হন। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। গ্রামবাসীর ভাষ্যমতে, দীর্ঘদিন ধরে আতিয়ার ও তাঁর ভাই আলামিনের মধ্যে জমিজাতি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন নিজ জমিতে বাঁশ কাটতে গেলে ভিকটিম আতিয়ার রহমানকে (৬৫) তার আপন ভাতিজা রমজান আলী এলোপাতাড়িভাবে মেরে ও লাঠি দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। এ ঘটনায় নিহত’র স্ত্রী মোছা. ছালেহা বেগম বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করলে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মাগুরার শ্রীপুর উপজেলার খামারপাড়া গোরস্থান এলাকা থেকে আসামি গ্রেপ্তার করতে সক্ষম হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।