ঝিনাইদহ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীকে হত্যার হুমকির অভিযোগ

314

ঝিনাইদহ অফিস:
ঝিনাইদহ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. কায়সার ইবনে সাঈখকে হত্যার হুমকি দিয়েছেন একজন ঠিকাদার। জীবনের নিরাপত্তা চেয়ে ওই নির্বাহী প্রকৌশলী ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। যার জিডি নম্বর ১৪১৭।
জিডি সূত্রে জানা যায়, গত বুধবার বেলা একটার দিকে ঢাকার তাজিম এন্টারপ্রাইজ অ্যান্ড ইউনিক কনস্ট্রাকশন কোম্পানি লিমিটেডের সাব কন্ট্রাক্টর সাইফুল ইসলাম টিপু ওরফে টিপু সুলতান কাজ না করে অগ্রিম এক কোটি টাকার বিল দাবি করেন। কিন্তু নির্বাহী প্রকৌশলী প্রত্যায়নপত্র ছাড়া বিল প্রদানের কোনো নিয়ম নেই জানালে ক্ষিপ্ত হয়ে টিপু সুলতান তাঁকে গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেন। ঘটনাটি ঝিনাইদহের পুলিশ সুপারকে অবহিত করার পর জীবনের নিরাপত্তা চেয়ে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. কায়সার ইবনে সাঈখ।
নির্বাহী প্রকৌশলী মো. কায়সার ইবনে সাঈখ বলেন, জিডি করার কারণে ঢাকায় অবস্থানরত পরিবার-পরিজনদের ট্রাকচাপা দিয়ে হত্যা করা হবে বলে হুমকি দিয়েছেন ওই সাব কন্ট্রাক্টর। এ কারণে তিনি এখন বর্তমানে চরম আতঙ্কে রয়েছেন।
হুমকির বিষয় সাব কন্ট্রাক্টর টিপু সুলতান অভিযোগ অস্বীকার করে বলেন, ‘অর্থ লেনদেন নিয়ে নির্বাহী প্রকৌশলীর সঙ্গে আগ থেকেই আমার মনদ্বন্দ্ব চলে আসছিল। ঘটনার দিন কথা-কাটাকাটি হয়েছে, আমি তাঁকে হত্যার হুমকি দিইনি।’