চুয়াডাঙ্গা সোমবার , ১৫ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের দুধসরে সড়কে গাছ ফেলে ডাকাতদলের ডাকাতির প্রস্তুতি:কথিত বন্দুকযুদ্ধে রশিদ ডাকাত নিহত : অস্ত্র গুলি বোমা উদ্ধার

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৫, ২০১৬ ৭:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দুধসর আবাসন প্রকল্পের সামনে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে আব্দুর রশিদ বিশ্বাস (৫৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। দুধসর আবাসনের বাসিন্দা নিহত রশিদের বাবা এলাহী বিশ্বাস। ঘটনাস্থল থেকে পুলিশ আগ্নেয়াস্ত্র, গুলি, বোমা ও ধারালো অস্ত্র এবং গাছ কাটা করাত উদ্ধার করেছে। ঘটনাটি ঘটেছে রোববার ভোর রাত ৩ টার দিকে। তবে নিহতের বোন পারুলা খাতুনের দাবি তাকে শুক্রবার রাত ৯ টার দিকে পুলিশ পরিচয়ে সাদা পোশাকধারী লোকজন বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছিল। ঝিনাইদহ শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলামের ভাষ্যমতে, ঝিনাইদহের শৈলকুপার ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের দুধসর আবাসন প্রকল্পের সামনে একদল ডাকাত গাছ কেটে সড়কে ফেলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় শৈলকুপা থানা পুলিশের টহল দল ঘটনাস্থলের কাছাকাছি পৌছালে পুলিশের গাড়ি লক্ষ্য করে হাতবোমা ছুড়ে মারে ডাকাতরা। এসময় পুলিশ পাল্টা গুলি চালালে উভয়ের মধ্যে বন্দুক যুদ্ধ শুরু হয়। কিছুক্ষণ গুলি বিনিময়ের পর ডাকাতরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ আব্দুর রশিদ বিশ্বাস নামের এক ডাকাতের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ কনস্টেবল নজরুল ইসলাম ও আমদ আলী সামান্য আহত হন। ঘটনাস্থল থেকে ১ টি শাটারগান, ২ রাউন্ড গুলি, ৫ টি তাজা বোমা, ধারালো অস্ত্র, দড়ি ও গাছকাটা করাত উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে শৈলকুপা থানায় নিয়ে যাওয়া হয়। তবে নিহত আব্দুর রশিদের স্ত্রী হোসনে আরা খাতুন দাবি করেন, তার স্বামীকে পুলিশ পরিচয়ে গত শুক্রবার রাত ৯ টার দিকে আবাসন প্রকল্পের বাড়ি থেকে তুলে নিয়ে যায়। নিহতর ছেলে মেরাজ জানান, তার বাবা পেশায় কৃষক ছিলেন। পুলিশ পরিচয়ে তুলে নিয়ে তাকে হত্যা করা হয়েছে। তিনি ডাকাত ছিলেন না বলেও ছেলে জানান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।