চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহ আন্তঃউপজেলা হ্যান্ডবল টুর্নামেন্টে কালীগঞ্জ চ্যাম্পিয়ন

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ২১, ২০২১ ৯:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, কালীগঞ্জ:
ঝিনাইদহ আন্তঃউপজেলা হ্যান্ডবল টুর্নামেন্টে কালীগঞ্জ উপজেলা হ্যান্ডবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। গত মঙ্গলবার বিকেলে ঝিনাইদহ বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে তারা হরিণাকুণ্ডু উপজেলাকে ১৭-১০ গোলের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ লাভ করে। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।
মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে ঝিনাইদহ জেলা প্রশাসনের আয়োজনে এ টুর্নামেন্টে জেলার সব উপজেলা থেকে একটি করে হ্যান্ডবল দল অংশগ্রহণ করে। মঙ্গলবার অনুষ্ঠিত চূড়ান্ত পবের্র ফাইনাল ম্যাচে কালীগঞ্জ দল ১৭-১০ গোলের ব্যবধানে জয়ী হয়। খেলায় কালীগঞ্জ একাদশের এমদাদুল হক ম্যান অব দ্য ম্যাচ ও বিল্লাল হোসেন ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন। খেলা শেষে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কালীগঞ্জ একাদশের হাতে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পুরস্কার হিসেবে ১৫ হাজার টাকার প্রাইজমানি চেক ও ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ। এ সময় আরও উপস্থিত ছিলেন ঝিনাইদহ পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সূবর্ণা রানী সাহা, জাহেদী ফাউন্ডেশনের তাইয়ুম শাহরিয়ার জাহেদীসহ জেলা ও উপজেলা ক্রীড়া সংগঠনের কর্মকর্তাবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।