চুয়াডাঙ্গা সোমবার , ৭ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহ অপহৃত কলেজছাত্রীকে উদ্ধারের দাবিতে বিক্ষোভ-সমাবেশ

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৭, ২০২২ ৩:০০ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:

ঝিনাইদহ জেলা শহরের আরাপপুর এলাকার নিউ একাডেমি স্কুলের সামনে থেকে সরকারি কেসি কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী আনিকা আশরাফ প্রমিকে অপহরণের প্রতিবাদ ও উদ্ধারের দাবিতে ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছে তার সহপাঠীরা। গতকাল রোববার সকালে শহরের কেসি কলেজ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শিক্ষার্থীরা। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে অবস্থান করে ঘন্টা ব্যাপী বিভিন্ন শ্লোগান দিয়ে বিক্ষোভ করতে থাকে ছাত্রীরা। অবস্থানরত শিক্ষার্থীদের অভিযোগ, অপহৃত ওই ছাত্রীকে অপহরণ করার ১২ ঘণ্টা পেরিয়ে গেলেও প্রশাসন এখনো প্রমির সন্ধান জানাতে পারেনি।

প্রমির পিতা আশরাফুদ্দৌলা খোকন জানান, শনিবার বিকেলে প্রমি কোচিং সেন্টার থেকে বাড়ি ফিরছিল। শহরের নিউ একাডেমি স্কুলের সামনে পৌঁছালে আগে থেকে সেখানে ওৎ পেতে থাকা শৈলকুপা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আবুজার গিফারী গাফফারসহ আরও কয়েকজন প্রমিকে জোরর্পূবক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। সেই সময় প্রমি আত্মচিৎকার করলেও কেউ তাকে উদ্ধারে এগিয়ে আসেনি। আমি এখনো জানি না আমার মেয়ে কোথায়, কী অবস্থায় আছে। ঘন্টাব্যাপী চলা এই কর্মসূচীতে শিক্ষার্থীরা প্রমিকে উদ্ধার ও জড়িতদের গ্রেফতারের দাবি জানায়। পরে পুলিশ ও প্রশাসনের আশ্বাসে তারা কর্মসূচি প্রত্যাহার করে।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্তা কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, অপহরণের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আমরা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।