চুয়াডাঙ্গা সোমবার , ১ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে ৬ শ বোতল ফেনসিডিলসহ চুয়াডাঙ্গার হৃদয় আটক

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ১, ২০২২ ১২:০৪ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস: চুয়াডাঙ্গা পৌর শহরের হকপাড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, কুষ্টিয়া ও যশোর জেলায় প্রায় ডজনখানেক মাদকসহ বিভিন্ন মামলার আসামি  হৃদয় খাঁন (২২) মোটরসাইকেলসহ ৬ শ বোতল ফেনসিডিলের নিয়ে ঝিনাইদহ র‌্যাবের হাতে আটক হয়েছে। গত শনিবার দিবাগত রাতে তাকে ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে আটক করা হয়।

ঝিনাইদহ র‌্যাব সূত্র জানায়, শনিবার রাত ৩টার দিকে র‌্যাব-৬ এর সদস্যরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে ঝিনাইদহ জেলার সদর থানার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় ঝিনাইদহ হতে মোটরসাইকেলযোগে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে চলাচল করবে। এই তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬ এর সদস্যরা ঝিনাইদহ জেলার সদর থানাধীন কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে ঝিনাইদহ টু মাগুরাগামী মহাসড়কের ওপর চেকপোস্টের মাধ্যমে একটি বিশেষ অভিযান পরিচালনা করে চুয়াডাঙ্গা পৌর শহরের হকপাড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মুনসুর আলী ছেলে হৃদয় খাঁনকে (২২) আটক করে।

এসময় তার কাছে থেকে ৫৫৯ বোতল ফেনসিডিল, ২টি মোবাইল, ৪টি সিমকার্ড, নগদ ৮৬০ টাকা এবং ১টি মোটরসাইকেল উদ্ধার করে। পরে আটক হৃদয় খাঁনকে ও তার কাছে থেকে জব্দকৃত আলামতসহ তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু শেষে ঝিনাইদহ জেলার সদর থানায় চালান দেওয়া হয়েছে। গতকাল রোবাবর হৃদয়কে ঝিনাইদহ আদালতে সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, ঝিনাইদহ ও যশোর জেলার বিভিন্ন থানায় ৮টি মাদকসহ একাধিক অন্যান্য মামলা রয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।