চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে ১০০ কিশোরীকে স্বাস্থ্য ও শিক্ষা উপকরণ বিতরণ

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২, ২০২২ ৯:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহে ১০০ কিশোরীকে প্রশিক্ষণের পাশাপাশি স্বাস্থ্য সহায়ক ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে সদর উপজেলার এম কে মাধ্যমিক বিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করে পল্লী উন্নয়ন বোর্ড। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীন।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. ফারজানা ইয়াসমিন, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার অনুপম দাস, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা নুরুজ্জামান ও মহিলা শিক্ষিকা শিবানী দেবনাথ মাঠ সংগঠক রহিমা খাতুন। আয়োজকরা জানান, ওই বিদ্যালয়ের কিশোরী ক্লাবের ১০০ সদস্যকে সঞ্চয়ে উৎসাহিতকরণ এবং সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে সংগঠিত করে বাল্যবিবাহ, নারী নির্যাতন, যৌতুক বিরোধী, নেতৃত্ব বিকাশ ও ইভটিজিং প্রতিরোধসহ নানা বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হয়। সেই সাথে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও  স্যানেটারি প্যাড বিতরণ করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।