চুয়াডাঙ্গা রবিবার , ৬ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে হত্যা মামলার আসামি কিশোর গ্যাংয়ের সদস্য রাব্বী গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৬, ২০২২ ৫:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
ঝিনাইদহ জেলার সদর থানার মান্দারবাড়িয়া গ্রামস্থ এলাকায় ওয়াজ-মাহফিলে গিয়ে ছুরিকাঘাতে হোসাইন (২০) নামের এক যুবক হত্যার ঘটনায় প্রধান আসামী কিশোর গাংয়ের সদস্য রাব্বীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তারকৃত রাব্বী ঝিনাইদহ সদর উপজেলার বয়ড়াতলা গ্রামের মো. লালন হোসেনের ছেলে।
র‌্যাব জানায়, ঝিনাইদহ জেলার সদর থানার মান্দারবাড়িয়া ইউনিয়নের মান্দারবাড়িয়া গ্রামস্থ এলাকায় ওয়াজ-মাহফিলে গিয়ে ছুরিকাঘাতে হোসাইন(২০) নামে এক যুবককে হত্যা করা হয়। এবিষয়ে নিহত হোসাইনের পিতা মো. মনিরুল ইসলাম (৩৭) বাদী হয়ে গত ০৪ মার্চ ২০২২ তারিখে একটি হত্যা মামলা দায়ের করে। ঘটনাটি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনার বিষয়ে র‌্যাব-৬, ঝিনাইদহের একটি চৌকস আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কিলিং মিশনের অন্যতম সহযোগী ও মামলার ৪নম্বর আসামী মো. রাব্বী (২০) ঝিনাইদহ জেলার সদর থানার হাটগোপালপুর এলাকায় আত্মগোপন করেছে। সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর আভিযানিক দলটি রাত আড়াইটার দিকে অভিযান পরিচালনা করে হত্যা মামলার অন্যতম প্রধান পলাতক আসামী রাব্বীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামী’কে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।