চুয়াডাঙ্গা বুধবার , ১৩ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে সরকারি কর্মকর্তাদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৩, ২০২২ ২:২১ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:

ঝিনাইদহে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ)’র উপজেলা পর্যায়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার বিকেলে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. আব্দুর রশিদ।

বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান আরতী দত্ত, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা ও সদর উপজেলা কৃষি কর্মকর্তা জাহিদুল করিম। এছাড়াও উপস্থিত ছিলেন এসডিএফ’র যশোর আঞ্চলিক পরিচালক হেদায়েত উল্লাহ, ঝিনাইদহ জেলা ব্যবস্থাপক কাজী হাসানুজ্জামান, আঞ্চলিক ব্যবস্থাপক মেহেদি হাসান, জেলা কর্মকর্তা ড.অসীম কুমার সাহা, যশোর রিজিওনাল ম্যানেজার জাকির হোসেন, আজম খান ও ঝিনাইদহ জেলা কর্মকর্তা হুমায়ুন কবিরসহ অন্যান্যরা। এসময় বক্তারা বলেন, রেজিলিয়েন্স এন্ট্রাপ্রেনিউরশিপ অ্যান্ড লাইভলিহুড ইমপ্রুভমেন্ট প্রজেক্ট সরকারের অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের একটি প্রকল্প। এই প্রকল্পের মাধ্যমে গ্রামে স্থায়ী ও টেকসই সংগঠন তৈরি, সুবিধাবঞ্চিত ও সহায় সম্বলহীনদের জন্য এককালীন অনুদান প্রদান, গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, পুষ্টি ও স্বাস্থ্যবিষয়ক সহায়তা প্রদানসহ নানা উন্নয়নমূলক কর্মকা- করবে। আগামী ৫ বছর ঝিনাইদহ সদর, শৈলকুপা ও হরিণাকু-ু উপজেলায় এ প্রকল্প চলমান থাকবে। অনুষ্ঠানে ঝিনাইদহের বিভিন্ন উপজেলার ৫০ জন সরকারি কর্মকর্তা উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।