চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী আটক

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩, ২০২০ ১০:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সীকরণ প্রতিবেদন:
ঝিনাইদহ জেলার শৈলকুপায় র‌্যাব-৬ এর মাদক বিরোধী অভিযানে ২৭৮পিস ইয়াবাসহ আলতাফ হোসেন (৪১) নামের একজন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছে। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে শৈলকুপা থানার কাতলাগাড়ী নতুন বাজার ভাঙ্গা-ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে আলতাফ হোসেনকে আটক করে। আলতাফ হোসেন কুষ্টিয়া জেলার খোকসা থানার মৃত মজিবর রহমানের ছেলে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. কামাল উদ্দিন এবং স্কোয়াড কমান্ডার এএসপি এইচএম শফিকুর রহমানের নেতৃত্বে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এসময় ২৭৮ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আলতাফ হোসেনকে আটক করা হয়। তাঁর নিকট থেকে ২৭৮ পিস ইয়াবা ট্যাবলেট, একটি মোটরসাইকেল, একটি মোবাইল সেট, দুটি সীম কার্ড এবং মাদক বিক্রয়লব্ধ নগদ ২ হাজার ১৬০ টাকা উদ্ধার হয়। পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণির ১০ (ক) ধারার মামলা করা হয়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।