চুয়াডাঙ্গা শুক্রবার , ২২ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে মানবাধিকার ফোরামের মানববন্ধন

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ২২, ২০২১ ১২:২২ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:
ধর্মীয় অনুভূতিতে আঘাত ও শারদীয় দুর্গোৎসবে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে শহরের পোস্ট অফিস মোড়ে এ কর্মসূচির আয়োজন করে জেলা মানবাধিকার ফোরাম। এতে ব্যানার-ফেস্টুন নিয়ে ফোরামের নেতৃবৃন্দসহ মানবাধিকার কর্মীরা অংশ নেন।
এসময় বক্তব্য দেন জেলা মানবাধিকার ফোরামের সভাপতি আমিনুর রহমান টুকু, সাধারণ সম্পাদক শরিফা আক্তারা, সদস্য সুব্রত কুমার মল্লিক, সদর উপজেলা শাখার সভাপতি জোয়ার্দ্দার সাজ্জাদুর রহমান, মানবাধিকার বাস্তবায়ন সংস্থা কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি শিবু পদ বিশ্বাস, এইড’র প্রতিনিধি খন্দকার আশরাফুন্নাহার আশাসহ অন্যান্যরা।

 

এসময় বক্তারা, ধর্মীয় অনুভূতিতে আঘাত ও সাম্প্রদায়িক হামলার সাথে জড়িতদের গ্রেপ্তার করে শাস্তির দাবি জানান। সেই সাথে আগামীতে এ ধরনের ঘটনা যেন না ঘটে, সে জন্য সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।