চুয়াডাঙ্গা রবিবার , ২৪ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে বীজ কিনতে যাওয়ার সময় আলমসাধু উল্টে বিপত্তি

চালকসহ আহত চারজনই হাসপাতালে ভর্তি
সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ২৪, ২০২১ ৫:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
ঝিনাইদহে বীজ কিনতে যাওয়ার সময় আলমসাধু উল্টে চারজন গুরুতর আহত হয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে আটটার দিকে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মদনডাঙ্গা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয় ব্যক্তিরা আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। আহতরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার ছোটশলুয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাজু আহাম্মেদ (১৯), একই এলাকার মৃত হাজার বিশ্বাসের ছেলে জালাল উদ্দন (৪৫), মৃত আব্দুল আলীমের ছেলে কনক উদ্দীন (৪৫) ও ইসমাইল হোসেনের ছেলে মহিবুল (৩৫)।
পারিবারিক সূত্রে জানা যায়, ‘গতকাল সকাল সাড়ে ছয়টার দিকে চুয়াডাঙ্গা থেকে পেয়াজের বীজ কেনার জন্য আলমসাধুযোগে ঝিনাইদহের শৈলকুপায় যাচ্ছিলেন রাজু আহাম্মেদ, জালাল উদ্দীন, কনক উদ্দীন ও মহিবুলসহ চারজন।শৈলকুপায় যাওয়ার পথিমধ্যে সকাল সাড়ে আটটার দিকে ঝিনাইদহের মদনডাঙ্গা মোড়ে পৌঁছালে আলমসাধুটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে চারজন গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে এনে ভর্তি করে।
জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন বলেন, ‘সকাল সাড়ে নয়টার দিকে সড়ক দুর্ঘটনায় আহত চারজনকে জরুরি বিভঅগে নেওয়া হয়। জরুরি বিভাগ থেকে চারজনকেই তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালের পুরুষ সার্জারি বিভাগে ভর্তি রাখা হয়েছে। আহতদের মধ্যে একজনের জখম গুরুতর হওয়ায় তাকে অবজারভেশনে রাখা হয়। একই সঙ্গে উন্নত চিকিৎসার জন্য তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাপসাতালে নেওয়ার পরামর্শ প্রদান করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।