চুয়াডাঙ্গা বুধবার , ৭ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে বিভিন্ন অনিয়মে তিনটি ক্লিনিক সিলগালা

সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ৭, ২০২২ ৯:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, ডাকবাংলা:
ঝিনাইদহে সিভিল সার্জন অফিসের অভিযানে বিভিন্ন অনিয়মের অভিযোগে তিনটি প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত ঝিনাইদহ সদর উপজেলার বিভিন্ন প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন ঝিনাইদহ সিভিল সার্জন ডা. শুভ্রা রাণী দেবনাথ। সিলগালাকৃত চিকিৎসা প্রতিষ্ঠানগুলো হলো- সদর উপজেলার বৈডাঙ্গা বাজারের বৈডাঙ্গা প্রাইভেট হাসপাতাল, ডাকবাংলা বাজারের ডাকবাংলা নার্সিং হোম অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার এবং আলজিজিয়া প্রাইভেট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার।

অভিযান সূত্রে জানা যায়, ঝিনাইদহে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করতে গতকাল এ অভিযান পরিচালনা করে জেলা সিভিল সার্জন অফিস। অভিযানে এ সমস্ত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারেগুলোতে সার্বক্ষনিক এমবিবিএস ডাক্তার, ডিপ্লোমাধারী নার্স, ক্লিনিকের লাইসেন্স নবায়নসহ ওটি রুম ও ডায়াগনস্টিক রুম ছোট এবং প্রতিষ্ঠানের পরিবেশ অপরিষ্কার থাকার অভিযোগে তিনটি হাপসাতাল, ক্লিনিক, ওটি রুম ও ডায়াগনস্টিক সেন্টার সাময়িকভাবে বন্ধ করা হয়।

এ বিষয়ে ঝিনাইদহ সিভিল সার্জন ডা. শুভ্রা রাণী দেবনাথ বলেন, ‘সকালে বৈডাঙ্গা বাজারের বৈডাঙ্গা প্রাইভেট হাসপাতাল, ডাকবাংলা বাজারের ডাকবাংলা নার্সিং হোম অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার ও আলজিজিয়া প্রাইভেট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে এমবিবিএস চিকিৎসক, ডিপ্লোমা ধারী নার্স, লাইসেন্স নবায়ন না থাকাসহ বিভিন্ন অনিয়মের কারণে ক্লিনিকগুলোর ওটি রুম ও ডায়াগনস্টিক রুম সাময়িকভাবে সিলগালা করা হয়েছে।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।