চুয়াডাঙ্গা শনিবার , ১৬ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই কৃষকের মৃত্যু

ঝিনাইদহ অফিস:
এপ্রিল ১৬, ২০২২ ৮:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহে বিদুৎস্পৃষ্ট হয়ে আব্দুর রাজ্জাক (৫৫) ও জাকির হোসেন (২৭) নামে দুইজনের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাতে কালবৈশাখী ঝড়ে ছেড়া তার মেরামত করতে গিয়ে গতকাল শুক্রবার এই দুই ব্যক্তির মৃত্যু হয় বলে গ্রামবাসী অভিযোগ করেছে। নিহত আব্দুর রাজ্জাক জেলার হরিণাকু-ু উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত. আজমত আলীর ছেলে ও জাকির হোসেন ঝিনাইদহ সদর উপজেলার উত্তর নারায়ণপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে ঝড়ের পর আব্দুর রাজ্জাক ছেড়া তার গুছিয়ে রাখতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। অন্যদিকে জাকির হোসেন মাঠ থেকে ঘাস কেটে ফেরার পথে বিদ্যুতায়িত হয়ে মৃত্যুবরণ করেন। এলাকাবাসীর অভিযোগ, এই মৃত্যুর দায়ভার বিদ্যুৎ বিভাগ এড়াতে পারে না। এ ব্যাপারে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির জিএম মো. ইছাহাক আলী বলেন, ‘আমি মোবাইলে কোনো সাক্ষাৎকার দিই না, আপনি আসেন।’ অফিসে আছেন কি জানতে চাইলে তিনি লাইনটি কেটে দেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।