চুয়াডাঙ্গা শুক্রবার , ১৫ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে বিচ্ছিন্ন সংযোগে লাইন; দুজনের মৃত্যু

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৫, ২০২২ ৮:১৯ অপরাহ্ণ
Link Copied!

কালবৈশাখীর ঝড়ের কারণে ইলেকট্রনিক তার এসে পড়েছিল ধানক্ষেতের আইলে। সেখান দিয়ে হেটে যাওয়ার সময় তারের ওপর পা দিয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে এক যুবকের।

শুক্রবার (১৫ এপ্রিল) দুপুর ১২টার দিকে দুর্ঘটনাটি ঘটেছে সদর উপজেলার ৩নং সাগান্না ইউনিয়নের উত্তরনারায়নপুর মাঠে। নিহত যুবকের নাম জাকির হোসেন (২৮)। তিনি সদর উপজেলার উত্তরনারায়নপুর গ্রামের আমজাদ মন্ডলের ছেলে।

নিহতের বড় ভাই শাহ জামান জানান, গরুর জন্য ঘাস কাটতে সাড়ে ১১টার দিকে মাঠে যায় জাকির। গতকাল রাতে কালবৈশাখী ঝড়ের কারণে মাঠে বিদ্যুৎচালিত বকুলের সেচ পাম্পের তার ছিড়ে ধান ক্ষেতের আইলে পড়ে ছিল। এ সময় বুঝতে না পেরে ওই তারের উপর পা দিলে বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হয় জাকির। পরে, মাঠে থাকা লোকজন দেখতে পেয়ে তাকে উদ্ধার করে ওই অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে যাবার পথে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এলাকায় কালবৈশাখী ঝড়ের কারণে গাছপাড়া ভেঙে ইলেকট্রিক তার ছিড়ে গেছে। এই তারগুলো মেরামত না করেই বিদ্যুৎ বিভাগ লাইনে বিদ্যুৎ সংযোগ দিয়েছে। এ কারণে ভাইয়ের মৃত্যু হয়েছে।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. সোহেল রানা বলেন, জাকির হোসেন দুপুরে মাঠে ঘাস কাটতে যায়। এ সময় গতকালের ঝড়ে বিদ্যুতের তার ছিড়ে ধানক্ষেতের উপর পড়ে ছিল। সে খেয়াল না করে ওই তারে পা দিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাথে সাথেই মারা যান। এ ব্যাপারে এখনও থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।