চুয়াডাঙ্গা শনিবার , ২৪ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে বাক প্রতিবন্ধীর গামছা পেঁচানো লাশ উদ্ধার

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৪, ২০২২ ৪:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহ শহরের মোল্লাপাড়ায় গলায় গামছা পেঁচানো অবস্থায় বাক ও শ্রবণ প্রতিবন্ধী ফসিয়ার রহমান (৪২) নামে এক দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে তাঁর মরদেহ দরজা খোলা একটি ঘরের মেঝেই পড়ে ছিল। ফসিয়ার রহমান ওই এলাকার লুৎফর রহমানের ছেলে।

প্রতিবেশীরা জানান, সকালে ঘরে গামছা পেঁচানো অবস্থায় মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দলে পুলিশ মরদেহ উদ্ধার করে। প্রতিবেশীদের ভাষ্য, গত বৃহস্পতিবার রাতে পারিবারিক কলহের কারণে প্রতিবন্ধী ফসিয়ার চিৎকার-চেঁচামেচি করতে থাকে। প্রায় সে কারণে-অকারণে স্ত্রীকে মারধর করত। এ নিয়ে ভাইদের সঙ্গে ফসিয়ারের ঝগড়া হতো। এর আগেও দুইবার আত্মহত্যা করার চেষ্ট করে ফসিয়ার। তৃতীয় বারও সে নিশ্চিতভাবে আত্মহত্যা করেছে বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম হাসান গতকাল শুক্রবার বিকেলে জানান, লাশের ময়নাতদন্ত করা হয়েছে। মর্গের প্রতিবেদন দেখে নিশ্চিত হওয়া যাবে মৃত্যুর কারণ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।