চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১৯, ২০২২ ৮:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: ঝিনাইদহে মাদকবিরোধী অভিযান চালিয়ে ১৫২ বোতল ফেনসিডিল ও মোটরসাইকেলসহ সুমন কাজী (২০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার রাত সাড়ে ১০টার দিকে তাঁকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সুমন কাজীর বাড়ির ফরিদপুর জেলার বোয়ালমারী থানা এলাকায়।

জানা যায়, র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে ঝিনাইদহ জেলার সদর থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি ঝিনাইদহ জেলার সদর থানাধীন পলিটেকনিক ইনস্টিটিউট এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় ১৫২ বোতল ফেনসিডিল,১টি মোটরসাইকেল, ১টি মোবাইল, এবং নগদ ২ হাজার ১শ’ টাকাসহ সুমন কাজী নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। জব্দকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আসামিকে ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করে তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।