ঝিনাইদহে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে পাঁচজন আহত

29

ঝিনাইদহ অফিস:
ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নের বাদপুকুরিয়া গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় পাঁচজন আহত হয়েছেন। গতকাল সোমবার সকালে সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ওই গ্রামের শফিকুর রহমানের ছেলে ফেরদৌস কবির (৩০), সিরাজুল ইসলামের ছেলে সোহেল রানা (১৮), মাসুদ রানা (২০), জয়নাল হোসেনের ছেলে সবুজ হোসেনসহ (১৬) আরও পাঁচজন।
আহত সোহেল রানার ভাই শাহজাহান আলী জানান, ঈদের পরদিন ওই গ্রামে একটি প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলার এক পর্যায়ে ইমরান নামের এক যুবকের সাথে সাইফ নামের একজনের হাতাহাতি হয়। বিষয়টি ফেরদৌস কবির তখন মিটিয়ে দিয়ে উভয়পক্ষকে বাড়িতে যেতে বলেন। গতকাল সোমবার সকালে ফেরদৌস কবির পোল্টি মুরগীর খাবার কিনতে বাড়ি থেকে ডাকবাংলা বাজারে যাচ্ছিলেন। বাড়ি থেকে গ্রামের বটতলা নামক স্থানে পৌঁছালে ওই দিনের ঘটনার জের ধরে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ওই গ্রামের ইমরান হোসেন, মুকুল হোসেন, নজরুল ইসলাম, আলামিন হোসেন ফেরদৌসকে মারধর করেন। সংবাদ পেয়ে অন্যরা উদ্ধার করতে গেলে তাদেরও পিটিয়ে গুরুতর আহত করা হয়। সেখান থেকে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শাহজাহান আলী অভিযোগ করে বলেন, ফেরদৌসকে মারধর করে তাঁর কাছে থাকা ৮৪ হাজার টাকা তাঁরা ছিনিয়ে নিয়ে গেছে। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি (তদন্ত) এমদাদুল হক বলেন, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।