চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৭ অক্টোবর ২০১৬

ঝিনাইদহে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত মামলা প্রধান আসামী লিটুকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২৭, ২০১৬ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

Jhenidah Litu arrest photo-2

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহ শহরের উপ-শহরপাড়ায় স্কুল ছাত্রী পূজা রানীকে ছুরিকাঘাত করা মামলার প্রধান আসামী লিটুকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোরে ঝিনাইদহ সদর উপজেলার নৃশিংহপুর গ্রাম থেকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের ভাষ্যমতে এ সময় ঘটনাস্থল থেকে ৩টি হাত বোমা এবং ওই ঘটনায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়। বখাটে লিটু মাগুরার শ্রীপুর উপজেলার হোগলডাঙ্গা গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার জানান, পূজাকে কুপিয়ে জখম করা মামলার প্রধান আসামী লিটু সদর উপজেলার নৃশিংহপুর গ্রামের জনৈক পাতা মিয়া’র পরিত্যাক্ত বাড়িতে অবস্থান করছিলো। পুলিশ গোপন সংবাদ পেয়ে সেখানে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদেরকে লক্ষ্য করে লিটু ২টি হাত বোমা ছুড়ে মারে। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। এসময় তাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয় এবং উদ্ধার করা হয় ৩ টি হাত বোমা ও ঘটনায় ব্যবহৃত ছুরি। তবে লিটুর পরিবার দাবী Jhenidah  Girl asolt Photo 25.10.2016করছে মঙ্গলবার তাকে আদর্শপাড়া থেকে পুলিশ গ্রেফতার করে। এরপর নৃশিংহপুর গ্রামে নিয়ে তার পায়ে গুলি করে। বখাটে লিটুকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। উলে¬খ্য গত সোমবার সন্ধ্যা রাতে জেলা শহরের উপ-শহর পাড়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হাওয়ায় স্কুল ছাত্রী পূজা’কে ছুরিকাঘাত করে লিটু। এ ব্যাপারে ৬ জনকে আসামী করে পুজার বাবা বিপুল মামলা দায়ের করেন। এই মামলায় প্রধান আসামী লিটুসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।