চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৫ অক্টোবর ২০১৬

ঝিনাইদহে প্রাণি সম্পদ এ আই টেকনিশিয়ানদের মানববন্ধন চাকুরী আছে বেতন নাই এই অবস্থার অবসান চাই

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২৫, ২০১৬ ১২:৫২ অপরাহ্ণ
Link Copied!

Jhenidah LiveStok A.I Technician HumanChain Photo 24.10.16

ঝিনাইদহ অফিস: ‘চাকুরী আছে বেতন নাই, এই অবস্থার অবসান চাই’ স্লোগানে ইউনিয়ন পর্যায়ে পদ সৃষ্টির মাধ্যমে নিয়োগ, চাকুরী জাতীয় করণসহ সকল শূণ্যপদে নিয়োগের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ প্রাণি সম্পদ এ আই টেকনিশিয়ান (পশু কৃত্রিম প্রজণন টেকনিশিয়ান) কল্যাণ সমিতি জেলা শাখা এ মানববন্ধনের আয়োজন করে। গতকাল সকাল ১০ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় এ আই টেকনিশিয়ান সমিতির জেলা সভাপতি রেজাউল করিম, সাধারন সম্পাদক রফিকুল ইসলামসহ ৬ উপজেলার প্রাণি সম্পদ এ আই টেকনিশিয়ানরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা জানান, দীর্ঘদিন ধরে ইউনিয়ন পর্যায়ে সেচ্ছাসেবক হিসাবে কাজ করলে কোন বেতন ভাতা পান না। শুধু প্রতিমাসে ৫০০ টাকা সম্মানী ভাতা পান। যার ফলে অত্যন্ত দুর্বিসহ জীবনযাপন করতে হচ্ছে তাদের। তাই দ্রুত ইউনিয়ন পর্যায়ে পদ সৃষ্টির মাধ্যমে নিয়োগ, জাকুরী জাতীয় করণসহ সকল শূণ্যপদে নিয়োগের জন্য সরকারের নিকট দাবি জানান। আর দাবি মানা না হলে পরবর্তিতে আরো কঠোর কর্মসূচি দেওয়ার ঘোষণা দেন তারা। এর আগে তাদের দাবি সম্বলিত স্বারকলিপি প্রদান করা হয় জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদারের নিকট।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।