চুয়াডাঙ্গা শনিবার , ২৫ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে পুকুরের পানিতে ডুবে মাদ্রাসাছাত্রের মৃত্যু

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৫, ২০২২ ৮:১১ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহে পুকুরের পানিতে ডুবে মেহেদী হাসান (৭) নামে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে সদর উপজেলার নির্মিত পুকুরে এ ঘটনা ঘটে। নিহত শিশু শহরতলীর হামদহ মোল্লা পাড়ার আলী হোসেনের ছেলে ও আদর্শপাড়া কচাতলা মোড় সংলগ্ন নূরানি মাদ্রাসার ছাত্র ছিল। শিশুটি নিহতের ঘটনায় এলাকায় ও পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এ নিয়ে ওই পুকুরে তিনটি শিশুর মৃত্যু হলো বলে স্থানীয়রা জানান।

জানা গেছে, গতকাল দুপুর ১২টার দিকে সহপাঠীদের সাথে পুকুরে নেমে গোসল আর জল খেলা করতে থাকে শিশুটি। বন্ধুদের সাথে খেলতে খেলতে একসময় সকলের অজান্তে মেহেদী হাসান পুকুরের গভীর পানিতে তলিয়ে যায়। সে সময় তাকে খোঁজাখুঁজি শুরু হয়। হঠাৎ তারা শিশুটিকে পুকুরের মাঝখানে পানির মধ্যে খাবি খেতে দেখে। শিশুটির ডাক-চিৎকারের একপর্যায়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে। সে সময় শিশুটি অচেতন হয়ে পড়ে। পরবর্তীতে এলাকাবাসীর সহায়তায় ছেলেটিকে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এরপর কর্তব্যরত চিকিৎসক এসে তাকে মৃত ঘোষণা করেন। পানিতে ডুবে শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।