চুয়াডাঙ্গা শনিবার , ২৯ জুলাই ২০১৭

ঝিনাইদহে নিউজ টোয়েন্টিফোরের ১ম বর্ষপূর্তি পালিত : চুয়াডাঙ্গার অনুষ্ঠানে এসপি : সৎ ও সাহসী সাংবাদিকেরা দেশের কল্যাণে কাজ করেন

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২৯, ২০১৭ ৪:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ‘আমরা যারা জেলা শহরে পুলিশ প্রধানের দায়িত্ব পালন করি, তারা অনেক সময়ই সাংবাদিকদের মাধ্যমে ঘটনার প্রথম খবর পেয়ে থাকি। এ কারণে সাংবাদিকদের পেশা পুলিশের কাজকে আরো গতিশীল করে।’ বেসরকারি টিভি চ্যানেল নিউজ টয়েন্টিফোরের প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠানে চুয়াডাঙ্গা পুলিশ সুপার মো. নিজাম উদ্দীন উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, ‘সৎ ও সাহসী সাংবাদিকেরা দেশের কল্যাণে কাজ করেন। এ জন্য দেশের ভাবমূর্তি রক্ষার পাশাপাশি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন একজন সাংবাদিকের নৈতিক দায়িত্ব।’ গতকাল শুক্রবার বেলা ১১টায় র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে চুয়াডাঙ্গায় নিউজ টয়েন্টিফোরের প্রথম বর্ষপূর্তি পালন করা হয়। বর্ষপূর্তি পালন উপলক্ষে চুয়াডাঙ্গা প্রেসক্লাব চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে প্রেসক্লাবের সভাকক্ষে কেক কেটে উদযাপন করা হয় নিউজ টয়েন্টিফোরের প্রথম বর্ষপূর্তির অনুষ্ঠান। আলোচনা পর্বে পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু বলেন, ‘চুয়াডাঙ্গার সাংবাদিকরা বরাবরই সাহসী ভূমিকা রেখে চলেছেন। এ জেলার সাংবাদিকদের সাহসিকতা ও পুলিশের আন্তরিকতায় জেলার আইন-শৃঙ্খলা আগের চেয়ে অনেক উন্নত হয়েছে।’ নিউজ টয়েন্টিফোরের বর্ষপূর্তির আলোচনা সভায় সভাপতিত্ব করেন চ্যানেলটির চুয়াডাঙ্গা প্রতিনিধি জামান আখতার। প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মো. নিজাম উদ্দীন, বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু, জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড. শামসুজ্জোহা, সাংবাদিক সমিতির সভাপতি মানিক আকরব ও সাধারণ সম্পাদক মরিয়ম শেলী। অনুষ্ঠানে বক্তারা চ্যানেলটির সংবাদের উচ্চমানের কথা উল্লেখ করেন এবং এর উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করেন। বর্ষপূর্তির এ অনুষ্ঠানে জেলার সাংবাদিকদের পাশাপাশি সুধীজনেরা উপস্থিত ছিলেন।
ঝিনাইদহ অফিস জানিয়েছে, বনার্ঢ্য আয়োজনের মধ্য দিয়ে শুক্রবার সকালে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে নিউজ টোয়েন্টিফোর চ্যানেলের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে প্রেসক্লাবের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবে গিয়ে শেষ হয়। এরপর সেখানে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রেসক্লাবের সভাপতি এম রায়হান উদ্দিনের সভাপতিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ পুলিশ সুপার মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক আমিনুর রহমান টুকু, এম সাইফুল মাবুদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ সেলিম ও নিজাম উদ্দিন বাবলু। আলোচনা সভা শেষে প্রথম বর্ষপূর্তিতে কেক কাটেন অতিথিরা। নিউজ টোয়েন্টিফোর চ্যানেলেকে অভিনন্দন জানাতে অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত স্থানীয় সংবাদ কর্মী,টেলিভিশন ক্যাবেল নেটওয়ার্কের প্রতিনিধিবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ অংশ নেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।