চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৬ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে নারী নির্যাতন প্রতিরোধ দিবস পালিত

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২৬, ২০২০ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ঝিনাইদহ অফিস:
‘কমলা রঙের বিশ্বে নারী, বাধার পথ দেবেই পাড়ি’ এ প্রতিপাদ্যে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ দিবস উপলক্ষে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল বুধবার সকালে শহরের পোস্ট অফিস মোড়ে এ কর্মসূচির আয়োজন করে বিভিন্ন সরকারি ও বেসরকারি উন্নয়ন সংস্থা। মানববন্ধনে ব্যানার-ফেস্টুন নিয়ে সরকারি দপ্তরের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, মানবাধিকার কর্মীসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।
এ সময় উপস্থিত থেকে বক্তব্য দেন জেলা মহিলা-বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নিলুফার রহমান, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোকলেদা খানম মিম, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান দীপ্তি রহমান, সনাক’র সদস্য সুরাইয়া পারভীন মলি, মানবাধিকার কর্মী নুরুন্নাহার কুসুম, এইড’র জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধ প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী খন্দকার আশরাফুন্নাহার আশা, উই-এর নির্বাহী পরিচালক শরিফা খাতুন, সিনিয়র সাংবাদিক এম এ জলিলসহ বিভিন্ন প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ।
মানববন্ধনেআরও অংশগ্রহণ করেন মহিলাবিষয়ক অধিদপ্তর, জাতীয় মহিলা সংস্থা, ওয়েলফেয়ার এফোর্টস, দুর্বার নেটওয়ার্ক এইড’র জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধ প্রকল্পসহ বেশ কয়েকটি জিও এনজিও সংগঠন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।